রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে রোম্যান্টিক বার্তা আথিয়ার, কী প্রতিক্রিয়া সুনীল শেট্টির?

04:25 PM Apr 18, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর জন্মদিনেই কেএল রাহুলের সঙ্গে সম্পর্কের কথা ফাঁস করেছিলেন আথিয়া শেট্টি (Athiya Shetty)। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঘোষণা করে দিয়েছিলেন, রাহুলই তাঁর প্রিয় পুরুষ। বছরঘুরে যে তাঁদের সম্পর্কের গভীরতা বেড়েছে, তা স্পষ্ট হল এবারের জন্মদিনের শুভেচ্ছার পোস্টে। ভালবাসার মানুষটিকে পেয়ে তিনি কৃতজ্ঞ বলেও জানালেন আথিয়া।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাহুল-আথিয়ার বেশ কিছু মজার মুহূর্ত দেখার সুযোগ পেয়েছেন অনুরাগীরা। এবারও নেটিজেনদের মুখে হাসি ফোটালেন সুনীল শেট্টির কন্যা। রাহুলের (KL Rahul) সঙ্গে আয়নার সামনে দাঁড়িয়ে ক্যানডিড ছবি তুলেছিলেন আথিয়া। সেই ছবিই পোস্ট করে ‘বয়ফ্রেন্ড’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তিনি। সঙ্গে লিখলেন, “তোমার জন্য কৃতজ্ঞ। শুভ জন্মদিন।” সেই পোস্টে আবার সবার আগে প্রতিক্রিয়া দিয়েছেন খোদ সুনীল শেট্টি। কমেন্ট বক্সে ছোট্ট মেসেজ, “সত্যিই।” লাভ বার্ডদের ‘মাই কিউটিস’ বলে সম্বোধন কমেন্ট করেছেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া।

[আরও পড়ুন: ‘শাহরুখ, সলমনদের রেঁধে খাওয়াব, কিন্তু করণ জোহরকে নয়’, কেন এমন বললেন করিনা?]

রবিবারই ২৯ বছরে পা দিয়েছেন রাহুল। তবে দিনটা প্রেমিকার সঙ্গে কাটানোর উপায় নেই। আপাতত আইপিএলে (IPL 2021) পাঞ্জাবকে নেতৃত্ব দিতে ব্যস্ত তিনি। তাই বান্ধবীর শুভেচ্ছা গ্রহণ করলেন ভারচুয়ালিই। ইনস্টাগ্রামে রাহুলকে শুভেচ্ছা জানিয়েছেন আথিয়ার ভাই অর্থাৎ সুনীলপুত্র আহান শেট্টিও।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বলিউড আর ক্রিকেটের মেলবন্ধন নতুন কিছু নয়। সেই আদ্যিকাল থেকেই ক্রিকেটারদের সঙ্গে বলি অভিনেত্রীদের রসায়ন শিরোনামে থেকেছে। পতৌদি-শর্মিল ঠাকুর থেকে শুরু করে বিরাট-অনুষ্কা পর্যন্ত। ক্রিকেট-বলিউডের এই প্রেমের কাহিনী দীর্ঘ। এই তালিকায় সংযোজিত হয়েছেন রাহুল এবং আথিয়াও। এর আগে সোশ্যাল মিডিয়ায় আথিয়ার সঙ্গে তোলা ছবি পোস্ট করলেও নিজেদের কেমিস্ট্রি গোপনই রাখতেন রাহুল। তবে এখন খুল্লামখুল্লাই প্রেম করছেন তাঁরা।

[আরও পড়ুন: বনশালী-দীপিকার সম্পর্কে চিড়! ‘দ্রৌপদী’ ছবি করার প্রস্তাব ফেরালেন পরিচালক]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next