Advertisement

টলিপাড়ায় ফের করোনার থাবা, আক্রান্ত সুপারস্টার জিৎ

12:41 PM Apr 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার কবলে টলিউড ইন্ডাস্ট্রি। এবার মারণ ভাইরাসে আক্রান্ত সুপারস্টার জিৎ (Jeet)। মঙ্গলবার নিজেই টুইট করে দুঃসংবাদ জানান অভিনেতা।

Advertisement

এদিন টুইটারে অভিনেতা লেখেন, “সকলকে জানাতে চাই আমি করোনা পজিটিভ (COVID-19)। বাড়িতেই আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মেনেই নিজের খেয়াল রাখছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের করোনা পরীক্ষা করিয়ে নেওয়ার অনুরোধ জানাচ্ছি। সাবধানে থাকবেন। শীঘ্রই দেখা হবে।” এমন খবর পাওয়ার পরই টুইট করে বন্ধু জিতের দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। যিনি সম্প্রতি নিজেও করোনার কবলে পড়েছিলেন।

[আরও পড়ুন: বিজয়ীর বিড়ম্বনা! ট্রোলের শিকার ‘সারেগামাপা’ জয়ী অর্কদীপ মিশ্র, মনখারাপ শিল্পীর]

গোটা দেশে হু হু করে বাড়ছে করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা। রাজ্যেও চোখ রাঙাচ্ছে মারণ ভাইরাস। টলিউডের নায়ক-নায়িকা থেকে রাজনীতিবিদ, খেলার দুনিয়ার তারকা- কাউকেই রেয়াত করেনি এই মারণ ভাইরাস। এর আগে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়-সহ অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। এবার সেই তালিকায় নয়া সংযোজন জিৎ।

এদিকে, করোনার ভয়াবহ পরিস্থিতিতে আগামী ২৩ এপ্রিল থেকে কিছুদিনের জন্য বন্ধ থাকছে পশ্চিমবঙ্গের একাধিক সিঙ্গল স্ক্রিন সিনেমা হল (Cinems Hall)। কলকাতার নবীনা, প্রিয়া, মেনকা, জয়ার মতো প্রেক্ষাগৃহও সাময়িকভাবে বন্ধ থাকছে। ‘বসুশ্রী’ এবং ‘প্রিয়া’ সিনেমা হলও সেই পথে হাঁটবে কি না তা নিয়েও চিন্তাভাবনা শুরু হয়েছে।

[আরও পড়ুন: ক্যানসার মুক্ত মা, রাস্তায় বসে পড়ে ‘দেবদূত’ সলমন খানকে কুর্নিশ জানালেন রাখি]

Advertisement
Next