Advertisement

নোংরা মেসেজ, কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ, ফেসবুকে রুদ্রনীলের বিরুদ্ধে বিস্ফোরক তরুণী

04:37 PM May 05, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের বেশ কিছুদিন আগেই বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন। হাই প্রোফাইল ভবানীপুর (Bhabanipur) কেন্দ্রের প্রার্থীও হয়েছিলেন। কিন্তু হেভিওয়েট শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হেরে গিয়েছেন গেরুয়া শিবিরের তারকা প্রার্থী রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এবার ‘মি টু’ অভিযোগ উঠল অভিনেতার বিরুদ্ধে।

Advertisement

নীলাঞ্জনা পাণ্ডে (Nilanjana Pande) নামে এক মহিলা তাঁর ফেসবুক প্রোফাইলে রুদ্রনীলের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছেন। নিজের ওয়ালে নীলাঞ্জনা লিখেছেন, “আমি যদি সত্যি কথা বলি, তাহলে বলব, আমি সবচেয়ে বেশি খুশি হয়েছি রুদ্রনীল ঘোষের হারে। কয়েক বছর আগে, রুদ্রনীলের কুপ্রস্তাব না মানায় তার প্রোডাকশন হাউস থেকে আমাকে বার করে দেওয়া হয়েছিল। আমার প্রাপ্য টাকাও দেওয়া হয়নি। সেদিন ইন্ডাস্ট্রিতে নিউকামার ছিলাম। আজ প্রশ্ন উঠতে পারে, কেন সেদিন বিচার চাইনি? আসলে তখন ভয় পাইনি, কিন্তু বিচারের জন্য একজন নিউকামারকে কিভাবে এগোতে হবে জানতাম না। ঘৃণাবশতঃ রুদ্র’র নোংরা মেসেজ মোবাইল থেকে ডিলিট করে দিয়েছিলাম। ফলে প্রমাণ ছিল না। আজও বিশ্বাস করি, ভগবানের মারে আওয়াজ হয় না। তাঁর বিচার খুব সূক্ষ্ম বিচার। সেদিন হয়তো রুদ্রনীল প্রভাব খাটিয়ে আদালতে আমাকে পরাজিত করত। কিন্তু আজ জনগণ সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। আজ রুদ্রনীল ঘোষ পরাজিত। রুদ্রনীলের পতনের সবে শুরু হয়েছে।”

[আরও পড়ুন: ‘যতই নাড়ো কলকাঠি, নবান্নে সেই হাওয়াই চটি’, মমতার প্রশংসায় পঞ্চমুখ পরমব্রত]

এরপরই আবার নীলাঞ্জনা লেখেন, তাঁর অভিযোগ প্রসঙ্গে রুদ্রনীল ঘোষের কী প্রতিক্রিয়া তা তিনি জানতে চান। জনগণ ও ঈশ্বরকে রুদ্রনীল ঘোষের পরাজয়ের জন্য ধন্যবাদ দিয়ে আবার লেখেন, “রুদ্রনীল ঘোষ, তুমি হেরেছো বলে তোমার শহর হাওড়া গর্বিত, আনন্দিত। তোমার শহর হাওড়াও তোমাকে তার সন্তান বলতে ঘৃণা বোধ করে। আরও একটি কথা, একটি ছেলে কোনও মেয়েকে ধর্ষণ করে, কুপ্রস্তাব দিয়ে পুরুষ হয় না। তাকে নপুংসক বলা হয়। প্রকৃত পুরুষ সে, যে নারীত্বকে সম্মান প্রদর্শন করে। রুদ্রনীল, এই পোস্টের কথা জানার পর তুমি সাইবার ক্রাইম সেলে যাও, আমার বিরুদ্ধে মামলা কর, আমি সেসবের পরোয়া করি না। কিন্তু মনে রেখো, এই তোমার পতনের শুরু।” যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি রুদ্রনীল ঘোষ।

[আরও পড়ুন: বলিউডে মিলছে না কাজ, এবার দক্ষিণী ছবিই ভরসা রিয়া চক্রবর্তীর! বাড়ছে জল্পনা]

Advertisement
Next