Advertisement

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ‘ছিঁছোরে’ সিনেমার সহ-অভিনেত্রী

04:10 PM May 06, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনার (Corona Virus) মারণ থাবা বিনোদন জগতে। কোভিড ১৯ (COVID-19) ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন জনপ্রিয় মারাঠি অভিনেত্রী অভিলাষা পাটিল (Abhilasha Patil)। বুধবার রাতে প্রয়াত হন তিনি। প্রয়াত সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) অভিনীত ‘ছিঁছোরে’ (Chhichhore) ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন অভিলাষা।

Advertisement

শুধু ‘ছিঁছোরে’ নয় বরুণ ধাওয়ান-আলিয়া ভাট অভিনীত ‘বদরিনাথ কি দুলহনিয়া’ এবং অক্ষয় কুমার অভিনীত ‘গুড নিউজ’ ছবিতেও অভিনয় করেছেন অভিলাষা। মারাঠি ভাষাতেও একাধিক জনপ্রিয় ধারাবাহিক ও সিনেমায় অভিনয় করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য ‘তুমঝা মানঝা অ্যারেঞ্জ ম্যারেজ’, ‘পিপসি’, ‘বায়কো দেতা কা বায়কো’র মতো ছবি। ডিজনি প্লাস হটস্টারের ‘ক্রিমিনাল জাস্টিস’ সিরিজের দ্বিতীয় সিজনেও দেখা গিয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: অরিজিৎ সিংয়ের অসুস্থ মায়ের দ্রুত রক্ত চাই, সাহায্যের আরজি সৃজিত-স্বস্তিকার]

অভিলাষার মৃত্যুর খবর বৃহস্পতিবার নিশ্চিত করেন মারাঠি ধারাবাহিক ‘বাপ মানুষ’ খ্যাত অভিনেতা সঞ্জয় কুলকর্ণি। ধারাবাহিকে সঞ্জয়ের স্ত্রীর চরিত্রে অভিনয় করছিলেন ৪৭ বছরের অভিনেত্রী। তিনি জানান, উত্তরপ্রদেশের বারাণসীতে একটি সিনেমার শুটিং করতে গিয়েছিলেন অভিলাষা। সেখান থেকে ফিরে আসার পরই তাঁর জ্বর হয়েছিল। ফলে শুটিংয়ে আসছিলেন না অভিনেত্রী। পরে সঞ্জয় জানতে পারেন, অভিলাষাকে মুম্বইয়ের হাসপাতালে ভরতি করা হয়েছে। তিনি খবরাখবর নেওয়ার জন্য ফোনও করেছিলেন। কিন্তু অভিলাষার দু’টি ফোনই সুইচ অফ ছিল। পরে বুধবার রাতে এক সহ-অভিনেতার কাছ থেকে অভিলাষার প্রয়াণের খবর পান। ছোট্ট একটি ছেলে রয়েছে অভিলাষার। অভিনেত্রীর স্বামী সামলাচ্ছেন তাঁকে। খুবই প্রতিভাবান অভিনেত্রী ছিলেন অভিলাষা। অনেক স্বপ্ন ছিল তাঁর। জানান সঞ্জয় কুলকর্ণি। ৪৭ বছরের অভিনেত্রীর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন মারাঠি বিনোদন জগতের আরও অনেকে।

[আরও পড়ুন: ডাক্তারদের ‘শয়তান’, ‘চোর’ বলার জের, জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে দায়ের FIR]

Advertisement
Next