Advertisement

শিশুদের বাংলা পাঠ্যবইতে সুশান্ত সিং রাজপুতের ছবি! কী বলছেন নেটিজেনরা?

05:26 PM May 07, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই জুন মাস। গত বছরের এই মাসের ১৪ তারিখেই বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনার এক বছর পূর্ণ হতে চলল। এখনও বলিউড অভিনেতার মৃত্যুর তদন্ত চলছে। সোশ্যাল মিডিয়ায় সুশান্তের বিচারের দাবি এখনও করে চলেছেন অনুরাগীরা।

Advertisement

কিছুদিন আগেই অস্কারের ‘ইন মেমোরিয়াম’ গ্যালারিতে সম্মান জানানো হয়েছিল সুশান্ত সিং রাজপুতকে। এবার বাংলা পাঠ্যবইতে দেখা গেল সুশান্তের ছবি। একটি নয়, দু-দু’টি এমন ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটি ছবি শেয়ার করেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বন্ধু এবং ‘জাস্টিস অফ সুশান্ত’ গ্রুপের অন্যতম মুখ স্মিতা পারিখ। স্মিতার শেয়ার করা ছবিটি সুশান্ত সিং রাজপুতের ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) এবং এক শিশুশিল্পীও রয়েছে ছবিটিতে। ধারাবাহিকে মানবের চরিত্রে দেখা গিয়েছিল সুশান্তকে।স্ত্রীর অর্চনার চরিত্রে অভিনয় করেছিলেন অঙ্কিতা। মা ও বাবার উদাহরণ হিসেবে সুশান্ত-অঙ্কিতার ছবিটি শিশুদের পাঠ্যবইয়ে ব্যবহার করা হয়েছে। ছবি শেয়ার করে স্মিতা জানিয়েছেন, সুশান্তের এই সম্মানে তিনি গর্বিত।

[আরও পড়ুন: অসুস্থ অভিনেত্রী সন্ধ্যা রায়, শ্বাসকষ্ট নিয়ে ভরতি হাসপাতালে]

স্যান্ডি দত্ত নামের একটি প্রোফাইল থেকে আরেকটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে মানব জাতির উদাহরণ হিসেবে সুশান্তের ছবি ব্যবহার করা হয়েছে। ছবির ক্যাপশনে স্যান্ডি জানিয়েছেন, তাঁর তৃতীয় শ্রেণিতে পড়া খুড়তুতো বোনের স্কুলের বইতে এভাবে সুশান্তের ছবি ব্যবহার করা হয়েছে। প্রকৃত মানুষের উদাহরণ হিসেবে সুশান্তের ছবি ব্যবহার করায় খুশি তিনি। পাঠবইয়ে সুশান্তের ছবি দেখে খুশি তাঁর অন্যান্য অনুরাগীরাও। অনেকেই এই উদ্যোগের প্রশংসা করেছেন। পাশাপাশি সুশান্তের বিচারের দাবিতেও সরব হয়েছেন।

[আরও পড়ুন: অতিমারীর সুযোগ নিয়ে টাকা হাতানোর চেষ্টা! স্ক্রিনশট পোস্ট করে সতর্ক করলেন স্বস্তিকা]

Advertisement
Next