Advertisement

বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তার সমালোচনা করে মোদিকে তীব্র কটাক্ষ সায়নীর

01:39 PM May 11, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের বিজেপি বিধায়কদের (BJP MLA) কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া নিয়ে টুইটারে তীব্র কটাক্ষ করলেন তৃণমূলের তারকা সদস্য সায়নী ঘোষ (Saayoni Ghosh)। পাশাপাশি দেশের সাম্প্রতিক করোনা (Corona Virus) পরিস্থিতির জন্যও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্র সরকারকে একহাত নিলেন তিনি।

Advertisement

বাংলায় ভোট পরবর্তী হিংসার পরিস্থিতির জন্য বিজেপির ৭৭ বিধায়ককে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে স্বরাষ্ট্রমন্ত্রকের (Home Ministry) পক্ষ থেকে জানানো হয়েছিল। পাশাপাশি ভোটে পরাজিত বিজেপি প্রার্থীদেরও নিরাপত্তার মেয়াদ বাড়ানো হতে পারে বলে খবর শোনা গিয়েছিল। এমন পরিস্থিতিতেই সোমবার টুইটারে সায়নী লেখেন, “বাংলার বিধায়কদের উন্নতমানের নিরাপত্তা দেওয়া হয়েছে বিধানসভা বয়কট করার জন্য, অতিমারী পরিস্থিতির মধ্যে ধরনায় বসার জন্য এবং ভোট পরবর্তী বিশৃঙ্খলা সৃষ্টির জন্য। এবং যে আম আদমি আপনাদের উপর বিশ্বাস রেখেছিল, আপনার অহংকে আলোকিত করার জন্য বাড়ির দিয়া জ্বালাল, থালি বাজাল, তাঁদের সি গ্রেডের চিকিৎসা পরিষেবা দিলেন।” লেখার পরই ‘বাহ মোদিজি বাহ’ (Wah Modiji Wah) হ্যাশট্যাগও দেন অভিনেত্রী।

[আরও পড়ুন: কোভিডের ছোবল সলমন খানের পরিবারেও, এখন পরিস্থিতি কেমন? জানালেন ভাইজান]

এরপরের টুইটেই আবার কোভিড (COVID-19) পরিস্থিতি নিয়ে মোদি সরকারকে তোপ দাগেন সায়নী। অভিনেত্রী লেখেন, “সেদিন আর বেশিদূরে নেই যখন কপালভাতি বাবা গোমূত্র এবং ভাবিজি পাপড়ের কম্বো কোভ্যাক্সিনের দৈব বিকল্প হিসেবে বিক্রি করবেন! পিছনের দিকে তাকিয়ে থাকলে সামনের দিকে এগোতে পারবেন না… ভারত বাঁচলে তবেই তো ভারত এগোবে।”

উল্লেখ্য, মঙ্গলবার সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ৩ লক্ষ ২৯ হাজার ৯৪২ জন করোনা আক্রান্ত হয়েছেন। আপাতত দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ কোটি ২৯ লক্ষ ৯২ হাজার ৫১৭ জন।  এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৩ হাজার ৮৭৬ জনের।

[আরও পড়ুন: বামেদের রেড ভলান্টিয়ার্সের সমালোচনায় বিধায়ক রাজ, ফেসবুকে পালটা তোপ শ্রীলেখার]

Advertisement
Next