shono
Advertisement

জ্যাকেটের পিছনে আঁকা কালী ঠাকুরের মুখ, নেটদুনিয়ার রোষানলে প্রিয়াঙ্কা

তুমুল সমালোচিত অভিনেত্রী।
Posted: 04:00 PM May 12, 2021Updated: 05:28 PM May 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্কারের রেড কার্পেট হোক বা গ্ল্যামার ম্যাগাজিনের কভার। নিত্যনতুন সাজে ক্যামেরার সামনে ধরা দিতে ভালবাসেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। সাহসী পোশাক পরতেও দ্বিধা নেই ‘দেশি গার্ল’-এর। এর জন্য সবসময় যে প্রশংসা জোটে তা নয়। নিন্দার সম্মুখীনও হতে হয়। এবার হিন্দু দেবী কালীর (Kali) মুখ আঁকা জ্যাকেট পরে নেটদুনিয়ার একাংশের রোষানলে পড়েছেন অভিনেত্রী।

Advertisement

বিশ্ব সুন্দরীর খেতাব পাওয়ার পর বলিউডে নিজের কেরিয়ার শুরু করেছিলেন প্রিয়াঙ্কা। মুম্বইয়ে সাফল্যের মধ্যগগনে থাকতে থাকতেই পাড়ি দিয়েছিলেন হলিউডে। তবে সেখানে এখনও পর্যন্ত ‘কোয়ান্টিকো’ সিরিজ ছাড়া আর তেমন কোনও বড় চরিত্রে দেখা যায়নি অভিনেত্রীকে। তাতে অবশ্য গ্লোবাল সিটিজেন প্রিয়াঙ্কা চোপড়ার জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি। একাধিক ফ্যান পেজ রয়েছে অভিনেত্রীর। সেখান থেকেই একটি ছবি পোস্ট করা হয়। যেখানে স্বামী নিক জোনাসের (Nick Jonas) হাত ধরে হেঁটে যেতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে। ফ্রকের উপরে জ্যাকেট পরেছিলেন প্রিয়াঙ্কা। জ্যাকেটের পিছনেই দেবী কালীর মুখ আঁকা।

 

[আরও পড়ুন: বিধায়ক হয়েই কাজে সোহম, দুয়ারে দুয়ারে করোনা মোকাবিলায় অভিনেতার টিম]

পপ তারকা স্বামীর সঙ্গে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা। ছবিটি সম্ভবত তারই শুটিংয়ের সময় তোলা হয়েছিল। তবে প্রিয়াঙ্কার এই ছবিতে আপত্তি জানিয়েছেন নেটিজেনদের একাংশ। কেউ তাঁকে জানিয়েছেন দেব-দেবী ফ্যাশনের জন্য নয়, কেউ আবার এই ধরনের পোশাক না পরার পরামর্শ দিয়েছেন। কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, ‘মানুষ বোধ হারালে এমন ঘটনা ঘটে।’

সোশ্যাল মিডিয়ার সমালোচনার তোয়াক্কা অবশ্য কোনওদিনই করেননি প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশে থাকলেও নিজের দেশ ভারত নিয়ে চিন্তিত অভিনেত্রী। স্বামী নিক জোনাসের সঙ্গে মিলে ভিডিও বার্তায় মানুষের পাশে থাকার আবেদনও জানিয়েছেন। 

[আরও পড়ুন: এবার কীভাবে লুকোবেন? গঙ্গা-যমুনায় ভাসমান মৃতদেহ নিয়ে তোপ সায়নীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement