Advertisement

‘বেআইনি কাজ করলে আপনাকেও ভুগতে হবে’, টুইটারে দর্শকদের হুমকি ক্ষুব্ধ সলমনের!

12:18 PM May 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদে সলমন খানের নতুন ছবি মুক্তি নিয়ে অনুরাগীদের মধ্যে উত্তেজনার পারদ চড়েছিল চড়চড় করে। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার আনন্দ উপভোগ করা না গেলেও বাড়ি বসে কম খরচে ব্লকবাস্টার দেখেই মন ভাল করতে চেয়েছিলেন দর্শকরা। কিন্তু প্রভুদেবা পরিচালিত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe: Your Most Wanted Bhai) মুক্তি পেতেই সব উত্তেজনা উধাও! ছবি পছন্দ না হওয়ায় টাকা খরচ করে দেখতে রাজি হচ্ছেন না অনেকেই। ফলে নানা পাইরেটেড সাইট থেকে ডাউনলোড করেই ইচ্ছে হলে সিনেমাটি দেখে ফেলছেন অনেকেই। আর এতেই মারাত্মক চটেছেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ‘রাধে’ চরিত্রের মতোই হুমকির সুরে সতর্ক করলেন প্রত্যেককে। সঙ্গে এও বলে দিলেন, বেআইনি কাজ করলে কাউকেই রেয়াত করা হবে না।

Advertisement

করোনার জেরে দেশের বিভিন্ন শহরেই পূর্ণ ও আংশিক লকডাউন। ফলে বন্ধ সমস্ত সিঙ্গল স্ক্রিন ও মাল্টিপ্লেক্স। প্রথমবার ইদে সিনেমা হলে ছবি মুক্তি না হওয়ায় আগেই হল মালিকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন সলমন (Salman Khan)। সঙ্গে জানিয়েছিলেন কীভাবে বাড়ি বসেই দেখা যাবে ছবিটি। এর জন্য, Zee5 অ্যাপটি ২৪৯ টাকা দিয়ে সাবস্ক্রাইব করতে হবে। অথবা গোটা পরিবার একসঙ্গে বসে টিভি স্ক্রিনে দেখার ইচ্ছে হলে Zee প্লেক্সেও এই অর্থের বিনিময়ে ছবিটি দেখা যাবে। কিন্তু সলমনের ক্ষোভ, এত সস্তায় পুরো পরিবারকে ছবিটি দেখার সুযোগ করে দেওয়ার পরও বিভিন্ন পাইরেটেড সাইটগুলি বেআইনিভাবে ছবিটি চালাচ্ছে। যাতে ছবির উপার্জনে বড়সড় ধাক্কা লাগছে।

[আরও পড়ুন: দ্বিতীয় ডোজ পরের জন্মে! টিকার দু’টি ডোজের মধ্যে ব্যবধান বাড়ানো নিয়ে তীব্র কটাক্ষ সৃজিতের]

রীতিমতো ক্ষোভ উগরে দিয়েই তাই সোশ্যাল মিডিয়ায় সলমন লিখেছেন, “আমরা অত্যন্ত স্বল্প খরচে রাধে দেখার সুযোগ করে দিয়েছিলাম। তা সত্ত্বেও পাইরেটেড সাইটগুলো বেআইনিভাবে ছবিটি ডাউনলোড করে দেখাচ্ছে। এটা অত্যন্ত বড় অপরাধ। প্রতিটি পাইরেটেড সাইটগুলির বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে সাইবার সেল। দয়া করে পাইরেসির ফাঁদে পা দেবেন না। নাহলে আপনাকেও বিপদে পড়তে হবে।” নান্দনিক দিক থেকে তো বটেই, ছবিটি ব্যবসায়িক দিক থেকেও মুখ থুবড়ে পড়ার হতাশাই যেন ফুটে উঠেছে সলমনের পোস্টে।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় ‘রাধে’ ছবি নিয়ে তৈরি হচ্ছে একের পর এক মিম। অনেকে প্রশ্ন তুলেছেন, কেন এমন একটি ছবি টাকা খরচ করে দেখবেন তাঁরা। এমনকী টুইটারে বয়কট বলিউড হ্যাশট্যাগও ট্রেন্ডিং হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ওয়েব সিরিজ রিভিউ: রহস্য-অলৌকিকতার চোরাবালিতে কি হারিয়ে গেল ‘দ্য লাস্ট আওয়ার’?]

Advertisement
Next