Advertisement

‘উত্তরপ্রদেশের গঙ্গায় ভাসা মৃতদেহের ছবি আসলে নাইজেরিয়ার’! ফের আজব দাবি কঙ্গনার

06:39 PM May 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব বিষয়ে সদাসর্বদা নিজের মতামত পেশ করেন তিনি। তিনি বলিউডের ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবার উত্তরপ্রদেশের গঙ্গায় মৃতদেহ ভাসা নিয়ে নতুন তথ্য সামনে আনলেন তিনি। কঙ্গনার মতে, গঙ্গায় মৃতদেহ ভাসার সেসব ছবি আদৌ ভারতের নয়, তা নাইজেরিয়ার! সোশ্যাল মিডিয়ায় এমনই আজব দাবি করলেন অভিনেত্রী। আর তাঁর এই বক্তব্যের জন্য ট্রোলডও হলেন। অনেকেই বলছেন, এবার থেকে উত্তরপ্রদেশের নামই ‘নাইজেরিয়া’।

Advertisement

উত্তরপ্রদেশ (UP), বিহারের (Bihar) নদীগুলিতে ভাসছে শত শত লাশ। এগুলো করোনায় আক্রান্ত হয়ে মৃতদের দেহ বলেই ধারণা সকলের। করোনা কালে দেশের এই মর্মান্তিক দৃশ্য রীতিমতো ভাইরাল। যা নিয়ে উদ্বিগ্ন আমজনতা থেকে স্বাস্থ্য বিশেষজ্ঞরা। এতে সংক্রমণ আরও ছড়িয়ে পড়ার আশঙ্কা। এ নিয়ে হাজারও আলোচনা-তরজা চলছে। তারই মধ্যে এই স্পর্শকাতর বিষয়টি নিয়ে সম্পূর্ণ আজব দাবি করে বসলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।তাঁর মতে, ওইসব ছবি ভারতের নয়। মৃতদেহ ভাসছে নদীতে, এই ছবি নাইজেরিয়ার। সোশ্যাল মিডিয়ায় তাঁর ওই মন্তব্য মুহূর্তের মধ্যে ভাইরাল। শুরু হয়েছে ব্যাপক ট্রোলিংও।

[আরও পড়ুন: সুরে সুরে করোনা রোগীদের একাকীত্ব কাটাবেন লোপামুদ্রা, অভিনব উদ্যোগ গায়িকার]

কেউ কেউ বলছেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী নিজে বিভিন্ন জায়গার নামবদলের পক্ষে। তিনি দায়িত্বে আসার পর বেশ কয়েকটি বিখ্যাত শহরের নাম পালটে ফেলেছেন। তবে এবার যোগীর সেই কাজ করে দিলেন কঙ্গনাই। ইনস্টাগ্রামে উত্তরপ্রদেশের নদীর ছবি নাইজেরিয়ার বলে দাবি করে তিনি কি উত্তরপ্রদেশের নামই বদলে দিতে চাইলেন? এই প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ আবার তাঁকে ‘নাইজেরিয়া’য় স্বাগত জানিয়েছেন।

প্রসঙ্গত, এর আগে বাংলার বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর বাংলায় ‘হিন্দু গণহত্যা’ চলছে, এ ধরনের ভুয়ো খবর ছড়িয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে অবমাননাকর টুইট করায় তাঁর অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়েছিল। কিন্তু তাতেও দমে নেই ‘কন্ট্রোভার্সি কুইন’। ইনস্টাগ্রামেই তিনি একের পর এক বক্তব্য পেশ করে বিতর্ক জিইয়ে রাখছেন। নদীতে লাশ ভাসার সঙ্গে নাইজেরিয়ার সম্পর্ক স্থাপন তাতে নবতম সংযোজন।

[আরও পড়ুন: মহৎ উদ্যোগ, কোভিড আক্রান্তদের জন্য সেফ হোম চালু করলেন যিশু সেনগুপ্ত]

Advertisement
Next