Advertisement

অতিমারীতে অনলাইন রিলিজের পথে হাঁটল বিদ্যা বালানের ‘শেরনি’, দেখুন ফার্স্টলুক

04:43 PM May 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে করোনা (Corona Virus) পরিস্থিতির যা অবস্থা তাতে কবে আবার সিনেমা হলের দরজা খুলবে তার ঠিক নেই। আবার হলগুলি খুললেই যে দর্শক সেখানে গিয়ে সিনেমা দেখবেন, সে আশাও তেমন নেই। এমন পরিস্থিতিতে অনলাইন রিলিজের পথেই হাঁটল বিদ্যা বালান (Vidya Balan) অভিনীত ছবি ‘শেরনি’ (Sherni)। জুন মাসে আমাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video) প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। সোমবার প্রকাশ্যে এল ফার্স্ট লুক।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

পরিচালক অমিত মাসুরকরের (Amit Masurkar) পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন বিদ্যা বালান। এর আগে রাজকুমার রাও অভিনীত ‘নিউটন’ সিনেমা তৈরি করেছিলেন অমিত। যা সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছিল। এ ছবিতেও চিত্রনাট্যের ভিত জঙ্গল। যার ফার্স্টলুকে জলপাই রঙের শার্ট পরেছেন বিদ্যা। হাতে রয়েছে একটি ওয়াকি টকি। বন্দুকের নলের ফোকাসে রয়েছে তাঁর চরিত্র। দেখে যেটুকু মনে হচ্ছে, চরিত্রটি কোনও ফরেস্ট অফিসারের। ছবিতে বিদ্যা ছাড়াও রয়েছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা।

[আরও পড়ুন: শুটিং করতে গিয়ে গুরুতর জখম প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস, ভরতি হাসপাতালে]

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে নিজের এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন সে রাজ্যের মন্ত্রী বিজয় শাহর (Vijay Shah) নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না কি বন্ধ করে দেওয়া হয়। যদিও পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজে। পরে আবার মহারাষ্ট্রের (Maharashtra) গন্ডিয়ায় শুটিং চলাকালীন আবার সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেতা বিজয় রাজকে (Vijay Raaz)। পরে জামিনে তিনি ছাড়া পান বলে খবর।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উল্লেখ্য, গত শুক্রবারই Zee 5 এবং Zee Plex প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সলমন খানের (Salman Khan) ‘রাধে’। সমালোচকদের নিন্দা সত্ত্বেও প্রথম দিনে চল্লিশে লক্ষেরও বেশি মানুষ দেখেছেন ছবি। আবার বিদেশের কিছু প্রেক্ষাগৃহ থেকেও আয় করেছে সলমনের ইদ রিলিজ। বিদ্যার ‘শেরনি’ অবশ্য শুধুমাত্র আমাজন প্রাইমে দেখা যাবে বলেই এখন পর্যন্ত জানা গিয়েছে।

[আরও পড়ুন: নারদ মামলায় গ্রেপ্তারির থেকে করোনা টিকা কি বেশি প্রয়োজন নয়? প্রশ্ন রাজ-মিমির]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next