Advertisement

রাষ্ট্রপতি শাসন চালুর চেষ্টা করছেন? নারদ কাণ্ডে গ্রেপ্তারির তীব্র প্রতিবাদ সায়নীর

06:46 PM May 17, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার প্রায় ছ’ঘণ্টা নিজাম প্যালেসে থাকার পর নবান্নে ফেরেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। নারদ মামলায় গ্রেপ্তার হওয়া রাজ্যের দুই মন্ত্রী-সহ চার হেভিওয়েট নেতাকে নিয়ে যা সিদ্ধান্ত নেওয়ার আদালতই নেবে। একথাই জানিয়েছেন তিনি। এদিকে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন তৃণমূলের তারকা সদস্য সায়নী ঘোষ (Saayoni Ghosh)।

Advertisement

এদিন নিজের টুইটার প্রোফাইলে সায়নী লেখেন, “হেরে যাওয়ার পরও আক্রোশ যাচ্ছে না। বাই হুক অর বাই ক্রুক, যে কোনওভাবে বাংলাকে দখল করতে মরিয়া। মাননীয় দালাল প্রশাসনের কাজে বাধা দেওয়ার জন্য অতিরিক্ত কাজ করছেন, আর রাষ্ট্রপতি শাসন চালু হওয়ার স্বপ্ন দেখছেন। প্রথমে প্রধানমন্ত্রীর শাসনের চেষ্টা করে ২১৩% চপেটাঘাত খেয়েছেন। এবার আবার রাষ্ট্রপতি শাসন (President’s Rule) চালু করার চেষ্টা করছেন? আমরা দেখে নেব!”

[আরও পড়ুন: নারদ মামলায় গ্রেপ্তারির থেকে করোনা টিকা কি বেশি প্রয়োজন নয়? প্রশ্ন রাজ-মিমির]

উল্লেখ্য, অতিমারীর (Pandemic) জেরে রাজ্যে কার্যত লকডাউন। এমন পরিস্থিতিতে সোমবার আচমকা সক্রিয় হয়ে ওঠে সিবিআই (CBI)। এদিন সকালে নারদ কাণ্ডে গ্রেপ্তার করা হয় রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে। বেআইনিভাবে গ্রেপ্তার করা হয়েছে ফিরহাদ-সুব্রত-মদনদের, অভিযোগ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। রাজ্যের বিভিন্ন জায়গা থেকেও তৃণমূল কর্মী ও সমর্থকদের অসন্তোষের খবর মিলছে। নিজাম প্যালেসের সামনেও বিক্ষোভ দেখিয়েছেন ঘাসফুল শিবিরের সমর্থকরা। এই পরিস্থিতিতে রাজ্যবাসীকে লকডাউনের নিয়ম না ভাঙার অনুরোধ জানিয়েছেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেই টুইট শেয়ার করেছেন সায়নী। পরে আবার ‘দিদি আছে চিন্তা নেই’ (Didi Achhe Chinta Nei) হ্যাশট্যাগ দিয়ে অভিনেত্রী লিখেছেন, “ওঁরা যে আনন্দ পেতে চাইছে সেটা পেতে দেবেন না। সমস্ত তৃণমূল সমর্থক এবং বাংলার মানুষের কাছে অনুরোধ লকডাউনের নিয়ম ভাঙবেন না আর ফিজিক্যাল প্রোটেস্ট করবেন না। বিচার ব্যবস্থার উপর আমাদের সম্পূর্ণ বিশ্বাস আছে। বাকিটা সেখানেই দেখা যাবে। আমরা জানি আমাদের কাছে কী আছে!”

[আরও পড়ুন: অর্থের অভাবে সংকটের মুখে বাবার চিকিৎসা, অসহায় বালিকার পাশে ‘ত্রাতা’ দেব]

Advertisement
Next