shono
Advertisement

‘ব্যর্থ হয়ে প্রতিহিংসার রাজনীতি করছে BJP, ফাঁদে পা দেবেন না’, আরজি পরমব্রতর

তৃণমূল ছেড়ে বিজেপির দুয়ারে যাওয়া শোভন চট্টোপাধ্যায়কে বিঁধলেন মিমি চক্রবর্তী।
Posted: 02:56 PM May 18, 2021Updated: 04:22 PM May 18, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারী রুখতে ব্যর্থ। এখন প্রতিহিংসা চরিতার্থ করার চেষ্টা করছে। ফাঁদে পা দেবেন না। সোশ্যাল মিডিয়ায় এই বার্তাই দিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। নিজের এই বক্তব্যের মাধ্যমেই বিজেপিকে বিঁধেছেন টলিপাড়ার তারকা।

Advertisement

করোনার (Corona Virus) দ্বিতীয় ঢেউয়ে বেশিরভাগ সময় নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে বেড, অক্সিজেন, ওষুধ, খাবারের সন্ধান দেন পরমব্রত। অনুপম রায়, পিয়া চক্রবর্তী, ঋদ্ধি, ঋতব্রতদের ‘সিটিজেন্স রেসপন্স’ সেফ হোমের সঙ্গেও যুক্ত তিনি। তবে সোমবার দিনভর নিজাম প্যালেসে সিবিআই ও রাজ্যের হেভিওয়েটদের মধ্যে স্নায়ুযুদ্ধ চলার পর অভিনেতা টুইটারে লেখেন, “অতিমারী রুখতে ওঁরা ব্যর্থ হয়েছেন। জনাদেশও মানতে পারছেন না। এবার প্রতিহিংসা মেটাতে মানুষকে প্ররোচনা দেওয়ার চেষ্টা করছেন এবং ভাইরাসের (COVID-19) বিরুদ্ধে লড়াইয়ে আমাদের বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। ফাঁদে পা দেবেন না। মাথা ঠান্ডা রাখুন আর নিজের কাজ করে যান।”

[আরও পড়ুন: ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিশিষ্ট সাংবাদিক ও সাহিত্যিক শীর্ষ বন্দ্যোপাধ্যায়]

উল্লেখ্য, সোমবার সকালে নারদ কাণ্ডে গ্রেপ্তার করা হয় রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে। তা নিয়ে দিনভর বিস্তর জল্পনা হয়। নিজাম প্যালেসের বাইরে বিক্ষোভ দেখান তৃণমূল (TMC) সমর্থকরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নিজে প্রায় ছ’ ঘণ্টা বসেছিলেন সেখানে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছিলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। “এবার সিবিআই? তাঁরা কি ভ্যাকসিন আনছেন?” টুইটারে প্রশ্ন তুলেছিলেন অভিনেত্রী। মঙ্গলবার তিনি আবার প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কে (Sovan Chatterjee) একহাত নেন। যাদবপুরের সাংসদ (TMC MP) লেখেন, “বিজেপিতে যোগ দিয়ে একজন মহাত্মা হয়ে গিয়েছিলেন। সেই দল ছাড়তেই আবার তাঁর দুয়ারে কড়া নাড়ল সিবিআই।” 

[আরও পড়ুন: ‘উনি কি অপমানিত?’, ঋত্বিক চক্রবর্তীর পোস্টের জবাবে ধনকড়কে তুলোধোনা নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement