shono
Advertisement

বালিমাখা শরীরে সৈকতে উষ্ণতা ছড়ালেন লাস্যময়ী প্রিয়াঙ্কা সরকার

দেখেছেন নায়িকার এই বোল্ড লুক?
Posted: 08:12 PM May 24, 2021Updated: 08:18 PM May 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌন্দর্য ক্যামেরায় ধরতে ভালবাসেন ফটোগ্রাফার তথাগত ঘোষ (Tathagata Ghosh)। টলিউডের অনেক নায়িকাই তাঁর ক্যামেরার সামনে সাহসী হয়ে পোজ দিয়েছেন। এই তালিকায় বান্ধবী প্রিয়াঙ্কা সরকারও রয়েছেন (Priyanka Sarkar)। একাধিকবার তথাগতর ক্যামেরার সামনে ধরা দিয়েছেন প্রিয়াঙ্কা। এবার একেবারে বোল্ড মেজাজে ছিলেন। তথাগতর তোলা অনেক ছবিই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এবার তথাগত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করলেন বান্ধবীর ছবি।

Advertisement

[আরও পড়ুন: সাইক্লোন ‘যশ’ এলে মাটির বাড়িটার কী হবে? আতঙ্কিত ‘পান্তি পিসি’র পাশে দেব]

নিজের পিকচার পারফেক্ট বডি তথাগত ক্যামেরার সামনে তুলে ধরেছেন প্রিয়াঙ্কা। স্বল্পবাসের রং শরীরের রঙের সঙ্গে মিলে মিশে একাকার হয়ে গিয়েছে। উন্মুক্ত বক্ষ বিভাজিকায় সৈকতের মাঝে যেন যৌবনের আগুন ঝরিয়েছেন টলিপাড়ার নায়িকা। অভিনেত্রীর এই ছবিতে মুগ্ধ নেটিজেনরা। তথাগত নিজেও মুগ্ধ হয়ে ক্যাপশনে লিখেছেন, “ঠিক যেন কোনও এক সমুদ্রের গান, আমি শুনতে পাচ্ছি সমুদ্রের গর্জন। মুক্তির জন্য বাজাও, আমার জন্য বাজাও আর যা প্রাণে ধরে সেই সমস্ত কিছুর জন্য বাজিয়ে যাও এই সুর।” ছবিতে প্রিয়াঙ্কার স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন সৃজনী চক্রবর্তী। 

প্রিয়াঙ্কার ঠিক আগেই বোল্ড লুকে তথাগত ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। নীল ডেনিম জিন্সের উপরে অনাবৃত উর্ধাঙ্গ শুধুমাত্র একটি কাপড়ের ঢুকরো দিয়ে ঢেকেছিলেন অভিনেত্রী। তাঁর সেই ছবিও দর্শকদের বেশ মনে ধরেছিল। অনেকেই রাইমার ‘এজলেস বিউটি’র প্রশংসা করেছিলেন। 

প্রিয়াঙ্কার হট লুকও বেশ পছন্দ হয়েছে তাঁদের। নায়িকা-ফটোগ্রাফারের এই যুগলবন্দি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। এর আগে রাজকন্যা রূপে তথাগতর ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সে ছবিরও প্রশংসা করেছিলেন নেটিজেনরা।

[আরও পড়ুন: এটা কি ‘যশ’ আসার প্রস্তুতি? হট ফটোশুটের ভিডিও পোস্ট করে ট্রোলড নুসরত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement