Advertisement

‘একটা কাজ দেবেন?’, মহিলার কাতর আরজি শুনেই সাহায্যের হাত বাড়ালেন রাজ চক্রবর্তী

08:46 PM Jun 02, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “একটা কাজ দেবেন?” টুইটারের মাধ্যমে রাজ চক্রবর্তীর (Raj Chkraborty) কাছে এমনই আরজি জানালেন এক মহিলা। নিজের কেন্দ্রের না হলেও শ্যামনগরের ওই বাসিন্দার পাশে দাঁড়ালেন তারকা বিধায়ক। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে আশ্বাসও দিলেন।

Advertisement

বিধায়ক হওয়ার পর থেকে অনেক সমস্যার কথা শুনেছেন রাজ চক্রবর্তী। সাধ্য মতো তার সমাধান করার চেষ্টাও করেছেন এবং করে চলেছেন। ২৯ মে রাজকে ট্যাগ করে শ্যামনগরের বাসিন্দা ওই মহিলা জানান, তাঁর নাম রীতা মজুমদার (যদিও প্রোফাইলে তাঁর নাম রীতা ঘোষ লেখা রয়েছে)। ২ মাস ধরে রীতা এবং তাঁর স্বামীর কাজ নেই। ভাড়া বাড়িতে থাকেন দু’জনে। মাসের পর মাস ভাড়া দিতে পারছেন না। কোনও একজনের যদি একটা কাজের বন্দোবস্ত করে দেওয়া যায় তাহলে খুব ভাল হয় বলে জানান রীতা।  তাঁর এই টুইট শেয়ার করেই বুধবার রাজ লেখেন, “হাই রীতা, আমি তোমার বিষয়টা তোমাদের বিধায়ক সোমনাথ শ্যামদাকে বলেছি, উনি খুব ভাল মানুষ। উনি বলেছেন দেখে নেবেন।”

[আরও পড়ুন: প্রথমবার ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল, জানালেন খুদের নামও]

উল্লেখ্য, বারাকপুরের বিধায়ক হওয়ার পর থেকেই এলাকায় নেমে কাজ করছেন রাজ চক্রবর্তী। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় তিনি। কিছুদিন আগেই বারাকপুরের এক বাসিন্দা জমা জল নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন। রাজের সমালোচনাও করেছিলেন। পরদিনই তাঁর বাড়ি পৌঁছে যান তারকা বিধায়ক। নিকাশি উন্নয়নের কাজ চলছে বলে আশ্বাস দেন।  বিধায়কের দায়িত্ব পালনের পাশাপাশি ছেলে যুবানের সঙ্গেও সময় কাটান রাজ। পরিচালক হওয়ার পর প্রথম উপার্জনের টাকায় বাইক কিনেছিলেন রাজ। সেটি আজও যত্ন করে রেখেছেন এবং ভবিষ্যতেও রাখবেন ছেলের জন্য। একথা জানিয়ে যুবানের বাইকে বসা ছবিও পোস্ট করেছেন তিনি।

[আরও পড়ুন: ‘শেরনি’র ট্রেলারে দুঃসাহসিক বিদ্যা, মানুষখেকো বাঘিনীর খোঁজে অভিনেত্রী]

Advertisement
Next