shono
Advertisement

‘এখন জীবনে যাই ঘটুক স্মৃতি হাসি ফোটায়’, নুসরতের মা হওয়ার জল্পনার মাঝে ইঙ্গিতপূর্ণ পোস্ট নিখিলের

মা হওয়ার জল্পনা নিয়ে এখনও নীরব নুসরত।
Posted: 12:00 PM Jun 07, 2021Updated: 12:28 PM Jun 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল নুসরত-নিখিলের (Nusrat Jahan) দাম্পত্য সম্পর্ক উষ্ণতা হারিয়েছে। দু’জনের সম্পর্ক নিয়ে প্রশ্নবাণে জর্জরিত হতে হয়েছিল নিখিল জৈনকে। তার মাঝেই আবার সামনে এসেছে নুসরতের মা হওয়ার খবর। এ ব্যাপারে কম ‘বাঁকা’ কথা সহ্য করতে হচ্ছে না তাঁকে। ঠিক এই সময়েই পুরনো ছবি পোস্ট করে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নিখিল। তাঁর এই পোস্ট কি নুসরতের উদ্দেশে? আপাতত পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে। 

Advertisement

২০১৯ সালে নুসরতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন নিখিল (Nikhil Jain)। তুরস্কে বসে এলাহি বিয়ের আসর। তারপর থেকে একের পর এক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন দু’জনে। অনুরাগীরা তা দেখেই উচ্ছ্বাসে ভাসতে থাকেন। তবে বছর গড়ানোর আগেই সমীকরণ বদল। আচমকাই উষ্ণতা হারায় সম্পর্ক। শোনা যায়, নিখিলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন নুসরতের। একই বাড়িতে থাকতেন না তাঁরা। তারই মাঝে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার খবরে মুখর টলিপাড়া। সম্পর্ক নিয়ে টানাপোড়েনের মাঝেই নয়া চমক। শোনা যাচ্ছে, মা হতে চলেছেন নুসরত। তা নিয়ে নুসরতের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এ সন্তান তাঁর নয় বলেও দাবি করেছেন নিখিল জৈন।

[আরও পড়ুন: পাক ধারাবাহিকে রবি ঠাকুরের ‘আমারও পরাণ যাহা চায়’ গান, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা]

আর এবার পুরনো একটি ছবি পোস্ট করলেন নিখিল। সেই পোস্টে লিখলেন, বর্তমানে যাই হোক না কেন স্মৃতিই আনন্দ দেয়।

একটিমাত্র এই লাইনের মাধ্যমে কি ব্যক্তিগত জীবন সম্পর্কেই বার্তা দিলেন নিখিল? নুসরতের মা হওয়ার জল্পনার সঙ্গে কি নিখিলের পোস্ট সম্পর্কযুক্ত? নিখিলের পোস্ট ঘিরে এমনই নানা প্রশ্নের ভিড়। যদিও সে ব্যাপারে কোনও উত্তর পাওয়া যায়নি। এদিকে, নুসরতের পোস্ট করা নতুন ছবির কমেন্টে শুধুই নতুন অতিথিকে নিয়ে আলোচনা চলছে। মা হতে চলেছেন বলেই কি আরও সুন্দর হয়ে যাচ্ছেন, সেই প্রশ্নও করেছেন অনুরাগীদের একাংশ। 

[আরও পড়ুন: রাজনৈতিক সুবিধা নেই বলেই কি উত্তরপ্রদেশের গণধর্ষণ কাণ্ডে চুপ অগ্নিমিত্রা? প্রশ্ন নুসরতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement