shono
Advertisement

অসুস্থ দিলীপ কুমারের ছবি দেখে মন খারাপ অনুরাগীদের, কবে ফিরবেন বাড়ি?

হাসপাতাল থেকে কবে ছাড়া হবে কিংবদন্তি অভিনেতাকে? জানালেন সায়রা।
Posted: 04:15 PM Jun 08, 2021Updated: 08:01 PM Jun 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার চুল প্রায় সবই সাদা। চোখ বন্ধ, হাত দুটো কোলের কাছে মুঠো করা। উদ্বিগ্ন চোখে নিজের ‘দিলীপ সাহাব’-এর দিকে চেয়ে আছেন সায়রা বানু (Saira Banu)। অসুস্থ দিলীপ কুমারের (Dilip Kumar) অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকেই এই ছবিটি পোস্ট করেছেন বর্ষীয়ান অভিনেত্রী। আর তাতেই মন খারাপ অনুরাগীদের।

Advertisement

৯৮ বছরের দিলীপ কুমারের এমন করুণ অবস্থার ছবি দেখে আফশোস করেছেন অনেকেই। কেউ কিংবদন্তি অভিনেতার বিভিন্ন বয়সের ছবি শেয়ার করেছেন, কেউ তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন, কেউ আবার সবসময় দিলীপ কুমারের পাশে থাকার জন্য সায়রা বানুর  প্রশংসা করেছেন।

[আরও পড়ুন: সত্যজিৎ রায়ের কোন ছোট গল্পগুলি উঠে এল নেটফ্লিক্সের ‘রে’ সিরিজে? দেখুন ট্রেলার]

রবিবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন দিলীপ কুমার। মুম্বইয়ের খারে পিডি হিন্দুজা হাসপাতালে তাঁকে দেখছেন চেস্ট স্পেশ্যালিস্ট ডা. জালিল পার্কার। ইতিমধ্যেই অভিনেতার শারীরিক অবস্থা নিয়ে একাধিক রটনা রটেছে। ভুয়ো খবরও ছড়িয়েছিল। সোমবার তা নস্যাৎ করে কিংবদন্তি অভিনেতার প্রোফাইল থেকে টুইট করে জানানো হয়, তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। কিংবদন্তি অভিনেতাকে নিয়ে কোনও গুজব না ছড়ানোর অনুরোধও জানানো হয়েছিল সোমবারের টুইটে।

পরে আবার সায়রা বানু তাঁর স্বামীর আরোগ্য কামনা করার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানিয়ে লেখেন, “আমার স্বামী, আমার কোহিনূর, আমাদের দিলীপ সাহাবের শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁকে খুব শিগগিরিই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলেই চিকিৎসকরা আমায় আশ্বাস দিয়েছেন। আমার বিনীত অনুরোধ, দয়া করে কেউ সাহাবের স্বাস্থ্য নিয়ে গুজব ছড়াবেন না। অতিমারীর এই সময়ে আপনারা সকলে সুস্থ ও ভাল থাকুন এই প্রার্থনাই করি।”

[আরও পড়ুন: শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ স্বামী রোশন সিং!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement