Advertisement

হাতে কাজ নেই, টাকার অভাবে কর দিতে পারছেন না কঙ্গনা রানাউত

04:02 PM Jun 09, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনও কাজ নেই হাতে। সেই কারণেই সময়মতো কর জমা দিতে পারেননি। ব্যক্তিগত সমস্যার কথা  ইনস্টাগ্রাম স্টোরিতে জানালেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শেয়ার করলেন নিজের আক্ষেপের কাহিনি।   

Advertisement

নানা সময়ে বিতর্কিত মন্তব্যের জেরে কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছিল। এখন মনের কথা ইনস্টাগ্রামেই (Instagram) জানান অভিনেত্রী। সেখানেই তিনি দাবি করেন, দেশের সবচেয়ে বেশি ইনকাম ট্যাক্স দেওয়া মানুষদের মধ্যে তিনি একজন। এমনকী বলিউডের অভিনেত্রীদের মধ্যে তিনিই সর্বোচ্চ আয়কর দিয়ে থাকেন। নিজের আয়ের ৪৫ শতাংশই কর হিসেবে দেশকে দেন বলে দাবি করেন কঙ্গনা। সেই সঙ্গেই জানান, এই প্রথমবার তিনি সময় মতো পুরো আয়কর দিয়ে উঠতে পারলেন না। আয়করের অর্ধেকটা দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু কাজ না থাকায় করের বাকি টাকা তিনি সময় মতো দিয়ে উঠতে পারেননি।

[আরও পড়ুন: ‘নিখিলের সঙ্গে লিভ ইন করতাম’, বিস্ফোরক বিবৃতি নুসরতের, তাহলে কেন পরতেন শাঁখা-সিঁদুর?]

জীবনে প্রথমবার এমন অভিজ্ঞতা হল বলেই জানিয়েছেন কঙ্গনা। ঠিক সময়ে কর দিতে না পারায় বাড়তি ইন্টারেস্ট দিতে হবে বলেও জানিয়েছেন অভিনেত্রী। আর এই সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছেন তিনি।  উল্লেখ্য, কঙ্গনার আগামী ছবির তালিকায় রয়েছে জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’, অ্যাকশন প্যাকড ‘ধাকড়’ এবং ‘তেজস’।

এর মধ্যেই আবার কিছুদিন আগে করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন কঙ্গনা। প্রথমে কোভিড ১৯ ভাইরাসকে সাধারণ জ্বরের সঙ্গে তুলনা করে সমালোচিত হয়েছিলেন তিনি। ৪ জুন ইনস্টাগ্রামের ভিডিও বার্তায় কঙ্গনা জানান, করোনা ভাইরাস কতটা সাংঘাতিক হতে পারে। অভিনেত্রীর মতে, করোনা পরীক্ষার ফল নেগেটিভ হওয়ার পর বেশি সাবধান থাকতে হয়। সেই সময়টা সবচেয়ে বেশি গুরুত্বপূ্র্ণ বলে জানান তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

[আরও পড়ুন: অতিমারী আবহে ভোলবদলে উষ্ণতা ছড়ালেন মিমি! দেখুন তো চিনতে পারছেন কি না]

Advertisement
Next