shono
Advertisement

‘তৈমুরের মা কীভাবে সীতা হন?,’রামায়ণে অভিনয়ের খবর ছড়াতেই নেটদুনিয়ার রোষানলে করিনা

টুইটারে ট্রেন্ডিং 'বয়কট করিনা খান'।
Posted: 01:26 PM Jun 12, 2021Updated: 01:31 PM Jun 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামায়ণে সীতার (Sita in Ramayan) চরিত্রে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন করিনা কাপুর (Kareena Kapoor)। এর জন্য নাকি ১২ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন অভিনেত্রী। এই খবর ছড়িয়ে পড়তেই অভিনেত্রীর সমালোচনায় সরব হয়েছেন নেটিজেনদের একাংশ। টুইটারে ট্রেন্ডিং ‘বয়কট করিনা খান’ (Boycott Kareena Khan) হ্যাশট্যাগ।

Advertisement

পৌরাণিক চরিত্রদের নিয়ে সিনেমা তৈরি বলিউডে নতুন নয়। সম্প্রতি শোনা যায়, রামায়ণ নিয়ে ছবি তৈরি করতে চলেছেন পরিচালক অলৌকিক দেশাই (Alaukik Desai)। আর তাতে সীতার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন করিনা কাপুরকে। সাধারণ কোনও ছবিতে অভিনয় করার জন্য নাকি ৬ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক হিসেবে নেন করিনা। কিন্তু সীতার চরিত্রে অভিনয় করার জন্য তিনি ১২ কোটি টাকা দর হাঁকিয়েছেন বলেই শোনা গিয়েছিল।

[আরও পড়ুন: শাহরুখের বাড়িতে প্রশান্ত কিশোর! পিকে’র জীবন নিয়ে ওয়ের সিরিজ করতে চলেছেন কিং খান!]

করিনার সীতার চরিত্রে অভিনয়ের সম্ভাবনার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলের পালা শুরু হয়ে যায়। ‘তৈমুরের আম্মা সীতা কি করে হতে পারে?’ এমনই প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ। দেবী সীতা হিসেবে সইফ-পত্নী করিনাকে মানা হবে না বলেও হুঁশিয়ারি দেওয়া হয়। পুরনো রামায়ণ ধারাবাহিকে সীতার চরিত্রে অভিনয় করা দীপিকা চিকালিয়ার ছবির পাশে করিনার সিনেমার দৃশ্যে সিগারেট খাওয়ার ছবিতে দিয়েও কটাক্ষ করা হয় টুইটারে। এমন মন্তব্যের জেরেই ট্রেন্ডিং হয় ‘বয়কট করিনা খান’ হ্যাশট্যাগ। যদিও পরে আবার শোনা গিয়েছে, সীতার চরিত্রে অভিনয় করছেন না করিনা কাপুর।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ সাহিত্যিক সমরেশ মজুমদার, শ্বাসনালীর সংক্রমণ নিয়ে ভরতি ICU-তে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement