Advertisement

‘লিভ ইন’নিয়ে নুসরতকে খোঁচা মীরেরও! চর্চায় কমেডিয়ানের ফেসবুক পোস্ট

04:58 PM Jun 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখিল জৈনকে বিয়ে করেননি। লিভ ইন সম্পর্কে ছিলেন। তাই বিবাহ বিচ্ছেদের প্রশ্নই উঠছে না। এমন বিবৃতির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে নুসরত জাহান (Nusrat Jahan)। আর সেই আলোচনার আগুনেই ঘৃতাহুতি দিলেন মীর! হ্যাঁ, ঠিকই পড়েছেন। কমেডিয়ানের হিউমার মিশ্রিত পোস্টে এখন কমেন্টের বন্যা বইছে।

Advertisement

সাম্প্রতিক বিষয়ে গা ভাসাতে বরাবরই ভালবাসেন মীর। তবে তাতেও থাকে টুইস্ট। হাস্যরসেই কখনও মিশে থাকে আক্রমণ তো তখনও তীব্র খোঁচা দেন। তাই তো হাজার পোস্টের ভিড়েও নজর কাড়ে তাঁর ভারচুয়াল দেওয়ালটিই। এবারও যার ব্যতিক্রম হল না। আক্ষরিক অর্থেই ‘খেলা’র ছলে কটাক্ষ করলেন নুসরতকে। পোস্টটি দেখলেই বুঝতে পারবেন। তা ঠিক কী লিখলেন অভিনেতা?

[আরও পড়ুন: দু’টি সিনেমা হলে মুক্তি পেল সলমনের ‘রাধে’, টিকিট বিক্রির সংখ্যা জানলে আঁতকে উঠবেন!]

ইউরো কাপ (Euro 2020) নিয়ে উত্তেজনার পারদ চড়ছে ফুটবলপ্রেমীদের। শুরু হয়েছে রাত জাগার পালা। মীর (Mir Afsar Ali) নিজেও একজন ফুটবল ফ্যান। তাই টুর্নামেন্টে শুরুর দিন শুধু জানিয়েছিলেন, ইউরোর ম্যাচ দেখার জন্য তিনি কতখানি এক্সাইটেড। আর সেখানেই আলতো ভাষায় তীব্র খোঁচা দিয়ে রাখলেন নুসরতকে। মীর লেখেন, “ইউরো ২০২০ শুরু হল। ইটালির বিরুদ্ধে সেই দলের ম্যাচ যেখানে কোনও একজন বিয়ে করেছিলেন কিংবা করেননি।” সরাসরি তুরস্কের নাম না লিখে এভাবেই ইটালির প্রতিপক্ষ দেশের বর্ণনা দিয়েছেন তিনি। মীরের সেই পোস্ট ভাইরাল হতে একেবারেই বেশি সময় লাগেনি। অনেকেই মন্তব্য করে বুঝিয়ে দিয়েছেন, যেমন দক্ষ ও সূক্ষ্মভাবে নুসরতকে নিয়ে মশকরা করেছেন মীর, তা একজন ‘শিল্পী’র পক্ষেই সম্ভব। তাই তো ইটালির ম্যাচ অতীত হলেও এখনও চর্চায় মীরের এই পোস্ট।

উল্লেখ্য, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরতের সম্পর্ক এবং তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জল্পনার মাঝেই বোমা ফাটান অভিনেত্রী-সাংসদ। বলে দেন, নিখিলের সঙ্গে বিয়েই করেননি তিনি। তারপরই প্রশ্ন উঠেছে, তুরস্কের ডেস্টিনেশন ওয়েডিং, মালাবদল- এসবই কি তাহলে মিথ্যে! আলোচনা অব্যাহত। কিন্তু মীরের ‘কীর্তি’ কি নুসরত দেখলেন! কে জানে।

[আরও পড়ুন: যোগাভ্যাসের ছবি পোস্ট করায় ইমনকে ধর্ষণের হুমকি! কলকাতা পুলিশের দ্বারস্থ গায়িকা]

Advertisement
Next