shono
Advertisement

কাদা মাখা উন্মুক্ত শরীর, নেটদুনিয়ায় ভাইরাল উর্বশীর ছবি

দেখেছেন অভিনেত্রীর এই ছবিটি?
Posted: 04:18 PM Jun 15, 2021Updated: 06:08 PM Jun 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্ধনগ্ন শরীরে কাদা মেখে ছবি পোস্ট করলেন অভিনেত্রী উর্বশী রাওতেলা (Urvashi Rautela)। ক্যাপশনে আবার বিশ্ব ইতিহাসের অন্যতম সেরা সুন্দরী ক্লিওপেট্রার প্রসঙ্গ টেনে আনেন অভিনেত্রী।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় নানা সাজে ছবি ও ভিডিও পোস্ট করেই থাকেন উর্বশী। এর আগে হীরের মাস্ক পরে ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় চর্চিত হয়েছিলেন অভিনেত্রী। এবার ‘মাড থেরাপি’র (Mud Therapy) ছবি পোস্ট করেছেন। ছবিতে অভিনেত্রীর বেশিরভাগ অংশই  উুন্মুক্ত। কেবল নিম্নাঙ্গে অন্তর্বাসের অস্তিত্ব বোঝা যাচ্ছে। পুরো শরীরেই কাদা মাখানো। 

[আরও পড়ুন: নুসরতের পাশে দাঁড়িয়ে শ্রীলেখাকে তোপ অভিনেতা তথাগতর, পালটা দিলেন অভিনেত্রীও]

ছবির ক্যাপশনেই ক্লিওপেট্রার প্রসঙ্গ তুলে অভিনেত্রী জানিয়েছেন, বিশ্বের অন্যতম সেরা সুন্দরী এভাবেই ‘মাড বাথ’ নিতে ভালবাসতেন। যেমন তেমন কাদা নিজের সুন্দর শরীরে মাখেননি উর্বশী। ব্যালেরিক সৈকতের লাল কাদামাটি ব্যবহার করেছেন সৌন্দর্য বাড়াতে। অভিনেত্রী জানিয়েছেন, এই মাটিকেই নাকি আবার রোমের ভালবাসার দেবী আয়না হিসেবে ব্যবহার করতেন। শুধু পৌরাণিক ঐতিহ্য নয় বিশেষ এই মাটির মধ্যে নাকি প্রচুর খনিজ উপাদানও রয়েছে। এই মাটির প্রলেপ লাগালে শরীরের ব্যথা-বেদনা কমে যায়, রক্ত সঞ্চালন ভাল হয় আবার ত্বকের জেল্লাও বাড়ে বলে জানিয়েছেন অভিনেত্রী।

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ (Singh Saab the Great) সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন উর্বশী। তার পর একাধিক সিনেমায় অভিনয় করলেও সাফল্য তেমন পাননি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। সেখানে এমন ছবি ও ভিডিও আপলোড করতেই থাকেন।

[আরও পড়ুন: ‘এত দুঃসাহস কোথা থেকে আসে?’ বাংলাদেশি অভিনেত্রী নিগ্রহের ঘটনায় তোপ জয়া আহসানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement