Advertisement

‘নারী শক্তিশালী হলেই অন্য চোখে দেখা হয়’, ‘লিভ-ইন’বিতর্কের মাঝেই বিস্ফোরক নুসরত

06:33 PM Jun 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ার টিনসেল টাউনে নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে চর্চা চলছেই। এমন পরিস্থিতিতেই ফের ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেন অভিনেত্রী-সাংসদ। মিশরের বংশোদ্ভূত আমেরিকান কবি সাবাহ খোদিরের (Sabah Khodir) কোট শেয়ার করেছেন নুসরত। যাতে লেখা হয়েছে, “সকলেই নারীকে শক্তিশালী হওয়ার পরামর্শ দেন। কিন্তু নারী যখন নিজের ক্ষমতায় সেই স্থান অর্জন করেন তখনই হয় মুশকিল। তখনই তাঁকে আবার অন্য চোখে দেখা হয়। তবে ততক্ষণে সেই নারী নিজের বলে বলীয়ান। ফলে, যতই তাঁকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, তিনি কারওর কথাই শুনবেন না”

Advertisement

[আরও পড়ুন: নুসরতের পাশে দাঁড়িয়ে শ্রীলেখাকে তোপ অভিনেতা তথাগতর, পালটা দিলেন অভিনেত্রীও]

নুসরত জাহান আর নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্ক ঠিক কী? বিয়ে না লিভ-ইন? তা নিয়ে চর্চা চলছেই। হাসি-মশকরাও শুরু হয়ে গিয়েছে। সেপ্টেম্বরে সন্তানের জন্ম দিতে চলেছেন টলিপাড়ার অভিনেত্রী। একথা আগেই শোনা গিয়েছিল। গত শুক্রবার তাঁর বেবি বাম্পের ছবিও প্রকাশ্যে আসে। তার আগেই অবশ্য নিখিল জানিয়ে দিয়েছিলেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। সেই সময় নুসরতের সন্তানের বাবা হিসেবে অভিনেতা যশের (Yash Dasgupta) নাম শোনা গিয়েছিল। তারপরই শুরু হয় বিবৃতি পালটা বিবৃতির পালা।

নুসরত দাবি করেছিলেন তুরস্কে ঘটা করে করা ডেস্টিনেশন ওয়েডিং ভারতে বৈধ নয়। তাই বিয়ে নয় তিনি নিখিল জৈনের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। নিখিল নাকি তাঁর অ্যাকাউন্ট থেকে না বলে টাকা তুলেছেন। অন্যদিকে নিখিলের অভিযোগ, বারবার বলা সত্ত্বেও বিয়ের রেজিস্ট্রেশন করতে রাজি হননি নুসরত। অভিনেত্রীর বাড়ির লোন শোধের জন্য নাকি নিখিল টাকা দিয়েছিলেন। সেই টাকা ফেরত পাননি বলেই অভিযোগ করেন। নিজেকে প্রতারিত মনে করছেন বলেও জানান। গোটা বিষয়টি ইতিমধ্যেই দেওয়ানি আদালত পর্যন্ত গড়িয়েছে। এমন পরিস্থিতিতেই ইঙ্গিতপূর্ণ পোস্টটি শেয়ার করেছেন নুসরত।

[আরও পড়ুন: বন্ধ স্কুল, শিশুদের মন ভাল করতে ‘ছোটদের সৌমিত্র’ অনুষ্ঠান নিয়ে হাজির শর্মিলা ঠাকুর]

Advertisement
Next