Advertisement

‘বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশবাবু?’নুসরত চর্চায় এবার জড়াল আবিরের নাম

01:48 PM Jun 16, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে চর্চায় এবার আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) অভিনীত ব্যোমকেশ চরিত্রকে টেনে আনা হল। সোশ্যাল মিডিয়ায় একটি মিম ছড়িয়ে পড়েছে। যাতে আবির ও নুসরতের ছবি ব্যবহার করে ট্রোল করা হয়েছে।

Advertisement

কিছুদিন আগেই ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ সিনেমায় অভিনয় করেছিলেন আবির ও নুসরত। দেখে মনে হচ্ছে, সেই ছবিরই দৃশ্য এটি। যেখানে আবিরের ছবির পাশে লেখা হয়েছে, “বলুন কীভাবে আপনাকে সাহায্য করতে পারি?”। আবার নুসরতের ছবির পাশে লেখা হয়েছে, “আমার বাচ্চার আসল বাবাটা কে খুঁজে দেবেন ব্যোমকেশবাবু?”

[আরও পড়ুন: বন্ধ স্কুল, শিশুদের মন ভাল করতে ‘ছোটদের সৌমিত্র’ অনুষ্ঠান নিয়ে হাজির শর্মিলা ঠাকুর]

গত বছর থেকেই নুসরত জাহান ও নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্ক নিয়ে চর্চা চলছে। নিখিলের সঙ্গে থাকছেন না, সেকথা আগেই জানিয়েছিলেন নুসরত। সেই সময় থেকেই তাঁর ও অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) ঘনিষ্ঠতার খবর প্রকাশ্যে আসে। এমন পরিস্থিতিতেই কিছুদিন আগে শোনা যায়, অন্তঃসত্ত্বা নুসরত জাহান। সেপ্টেম্বর মাসে কলকাতার এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী-সাংসদ। তার কিছুদিন পরই নুসরত জাহানের বেবি-বাম্পের ছবি প্রকাশ্যে আসে। সে ছবিতে টলিউডের আরও দুই নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং তনুশ্রী চক্রবর্তীর (Tanusree Chakraborty) সঙ্গে হাসিমুখে পোজ দিয়েছিলেন নায়িকা।এরই মধ্যে আবার নিখিল জৈন জানিয়ে দিয়েছিলেন নুসরতের সন্তানের বাবা তিনি নন। বহুদিন ধরেই তিনি এবং নুসরত আলাদা থাকেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল, কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ যেন আরও বেড়ে যায়।

এতকিছুর মধ্যে আবার নুসরত জাহান বিবৃতি প্রকাশ করে জানান, নিখিলের সঙ্গে তুরস্কের ডেস্টিনেশন ওয়েডিং এদেশে বৈধ নয়। নিখিলের সঙ্গে তাঁর বিয়ের কোনও রেজিস্ট্রেশন হয়নি। তাই লিভ-ইন সম্পর্কে ছিলেন দু’জনে। নিখিলের পালটা অভিযোগ, বারবার বলা সত্ত্বেও ম্যারেজ রেজিস্ট্রেশন করতে রাজি হননি নুসরত। বিষয়টি আদালতে বুঝে নেবেন বলেই নাকি ঘনিষ্ঠমহলে জানিয়েছেন নিখিল।

[আরও পড়ুন: নুসরতের পাশে দাঁড়িয়ে শ্রীলেখাকে তোপ অভিনেতা তথাগতর, পালটা দিলেন অভিনেত্রীও]

Advertisement
Next