shono
Advertisement

চিকিৎসার জন্য আমেরিকা পাড়ি দিলেন রজনীকান্ত

অভিনেতার সঙ্গে গিয়েছেন তাঁর স্ত্রী লতা।
Posted: 08:21 PM Jun 19, 2021Updated: 08:21 PM Jun 19, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিকিৎসার জন্য আমেরিকা পাড়ি দিলেন রজনীকান্ত (Rajinikanth)। অভিনেতার সঙ্গে গিয়েছেন তাঁর স্ত্রী লতা রজনীকান্ত (Latha Rajinikanth)। শনিবার ভোররাতে চেন্নাই আন্তর্জাতিক বিমানবন্দর (Chennai International Airport) থেকে মার্কিন মুলুকের উদ্দেশ্যে রওনা দেন দাক্ষিণাত্যের সুপারস্টার। শোনা গিয়েছে কাতারের রাজধানী দোহা হয়ে আমেরিকা পৌঁছবে তাঁদের ফ্লাইট।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে রজনীকান্তের বিমানবন্দরের ছবি ও ভিডিও। তাতেই অনেকে উদ্বেগ প্রকাশ করেছেন। প্রিয় অভিনেতার স্বাস্থ্য সম্পর্কের জানার আগ্রহ প্রকাশ করেছেন তাঁরা। সূত্রের খবর অনুযায়ী, ভয়ের কোনও কারণ নেই। কিছু বছর আগে রজনীকান্তের কিডনি প্রতিস্থাপন করা হয়েছিল। তার রুটিন চেক-আপের জন্যই আমেরিকা গিয়েছেন ৭০ বছরের তারকা। সব কিছু ঠিক থাকলে জুলাই মাসেই তিনি ভারতে ফিরবেন বলে শোনা গিয়েছে।

[আরও পড়ুন: ‘মৌচাক’ সিরিজ রিভিউ: দুষ্টু-মিষ্টি মৌ বউদি হয়ে দর্শকদের মন কাড়তে পারলেন মনামী?]

উল্লেখ্য, গত বছরের শেষের দিকে রজনীকান্ত নিজের আলাদা দল গঠন করে রাজনীতির ময়দানে নামার কথা জানিয়েছিলেন। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়েন ৭০ বছরের তারকা। রক্তচাপজনিত সমস্যার জেরে হাসপাতালেও ভরতি হতে হয়। তারপরই জানিয়ে দেন, শারীরিক পরিস্থিতির কথা মাথায় তিনি এই মুহূর্তে রাজনীতিতে (Politics) আসছেন না। তারপর চলতি বছরের শুরুতেই তাঁকে দাদাসাহেব ফালকে সম্মান দেওয়ার কথা ঘোষণা করা হয়। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছিলেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর (Prakash Javadekar)। শোনা গিয়েছে, আমেরিকা থেকে চিকিৎসা করিয়ে ফিরেই নিজের নতুন ছবি ‘আন্নাথে’র (Annaatthe) কাজ শেষ করবেন ‘থালাইভা’। করোনার দ্বিতীয় ধাক্কার আগেই ছবির বেশিরভাগ কাজ শেষ করে ফেলেছিলেন তিনি। এখন খুব সামান্য কাজই বাকি রয়েছে বলে খবর।

[আরও পড়ুন: অনুরাগীর তুলিতে ‘কমলে কামিনী’ জয়া আহসান, ছবি পোস্ট করে ট্রোলড অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement