সিজন টুয়ের চূড়ান্ত সাফল্যের পর আসছে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’, থাকছে বিশেষ চমক!

12:22 PM Jun 20, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম সিজন দেখার পর থেকেই শুরু হয়েছিল দ্বিতীয় মরশুমের অপেক্ষা। বহু বাধা-বিক্ষোভ পেরিয়ে চলতি মাসেই শেষমেশ মুক্তি পায় মনোজ বাজপেয়ী অভিনীত ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর (The Family Man 2) দ্বিতীয় মরশুম। প্রত্যাশা পূরণ হয় দর্শকদের। টানটান চিত্রনাট্য আর পয়সা উসুল অভিনয়েই চূড়ান্ত সফল এবারের সিজন। আর এবার জানা গেল, খুব তাড়াতাড়ি আসতে চলেছে সিরিজের তৃতীয় মরশুম।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দ্য ফ্যামিলি ম্যান টুয়ের শেষ পর্বেই মিলেছিল ইঙ্গিত। তৃতীয় মরশুমের কাহিনির প্রেক্ষাপট যে উত্তর-পূর্ব ভারত, সে আভাসই দিয়েছিলেন পরিচালক রাজ ও ডিকে। ইতিমধ্যেই তাঁরা জানিয়ে দিয়েছেন, আরও একবার মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ওরফে শ্রীকান্তের পরিবারের সঙ্গে সাক্ষাৎ ঘটবে। স্বাভাবিকভাবেই যে খবরে চড়তে শুরু করেছে উত্তেজনার পারদ।

[আরও পড়ুন: ‘মৌচাক’ সিরিজ রিভিউ: দুষ্টু-মিষ্টি মৌ বউদি হয়ে দর্শকদের মন কাড়তে পারলেন মনামী?]

দ্বিতীয় সিজনে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিনেনি (Samantha Akkineni) ছিলেন গল্পের অন্যতম আকর্ষণ। যাঁর দুর্দান্ত অভিনয় প্রশংসা কুড়িয়েছে সিনেমা বিশ্লেষকদেরও। এবার শোনা যাচ্ছে, তৃতীয় মরশুমে দেখা যাবে দক্ষিণেরই আরেক অভিনেতাকে। মনোজ বাজপেয়ীদের সংসারে প্রবেশ করতে চলেছেন বিজয় সেতুপতি। প্রসঙ্গত, খুব শিগগির দক্ষিণী এই সুপারস্টারকে একটি বলিউড ছবিতেও দেখা যাবে। ‘গান্ধী টকস’ নামের একটি সাইলেন্ট ছবিতে অভিনয় করছেন তিনি।

Advertising
Advertising

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মজার বিষয় হল, সিজন টুয়ে শ্রীলঙ্কান সেনাবাহিনীর নেতার চরিত্রটিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বিজয়। যদিও শেষমেশ তা করতে রাজি হননি তিনি। তবে এবার নাকি মনের মতো চরিত্র পেয়েছেন তিনি। যদিও এ বিষয়ে পরিচালকদ্বয়ের তরফে এখনও চূড়ান্ত কিছু জানানো হয়নি। যদিও জানা গিয়েছে, চিত্রনাট্যকারের কাছে আগামী সিরিজের বিষয়ভাবনা পরিষ্কার। এবার টানটান একটি স্ক্রিপ্ট লেখার পালা। অর্থাৎ দর্শকরা যে আরও একবার অ্যাকশন ও সাসপেন্সে ভরা জমজমাট একটি মরশুমের সাক্ষী হতে চলেছে, সে বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ভিভের সন্তান গর্ভে থাকাকালীন অন্য বিয়ের প্রস্তাব, কেন প্রত্যাখ্যান করেছিলেন নীনা গুপ্তা?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next