Advertisement

ভুয়ো খবরে ধৈর্য হারালেন অক্ষয় কুমার! কী লিখলেন সোশ্যাল মিডিয়ায়?

05:05 PM Jun 22, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভুয়ো খবরে ধৈর্য হারালেন অক্ষয় কুমার (Akshay Kumar)। সোশ্যাল মিডিয়ায় তীব্র ব্যঙ্গ করলেন বলিউডের খিলাড়ি। সাজিদ নাদিয়াদওয়ালার ছবিতে অভিনয় করছেন অক্ষয়। সেই ছবিতে থাকছেন সুনীল শেট্টির ছেলে আহানও। এমনই খবর করা হয়েছিল এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে। সেই খবর সম্পূর্ণ ভুয়ো, তা জানিয়ে টুইটারে অক্ষয় লিখেছেন, “ভুয়ো খবরের মাপকাঠিতে এক্কেবারে ১০/১০! আচ্ছা আমি যদি একটা ভুয়ো খবরের ব্যবসা শুরু করি?”

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তারকাদের নিয়ে নানা রটনা রটেই থাকে। অক্ষয়ও তার ব্যতিক্রম নয়। ১৯৯১ সালে মুক্তি পেয়েছিল অক্ষয়ের প্রথম ছবি ‘সওগন্ধ’। তারপর থেকে বি-টাউনে প্রায় তিন দশক কাটিয়ে ফেলেছেন তিনি। এর আগে বিতর্ক কিংবা রটনা নিয়ে তাঁকে খুব একটা মাথা ঘামাতে দেখা যায়নি। কিন্তু এবার অভিনেতা ধৈর্য হারালেন। আবার সোশ্যাল মিডিয়ায় তীব্র ব্যঙ্গ করে প্রতিক্রিয়াও দিলেন। যা তাঁকে সচরাচর করতে দেখা যায় না।

[আরও পড়ুন: করোনার বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই, তৃতীয় লিঙ্গের প্রতিনিধিদের সঙ্গেই টিকা নিলেন মিমি]

উল্লেখ্য, কিছুদিন আগেই করোনা (Corona Virus) আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। এমনিতে বলিউডে ফিট তারকাদের মধ্যে তাঁর নাম নেওয়া হয়ে থাকে। কিন্তু মারণ ভাইরাসের ছোবলে হাসপাতালে যেতে হয়েছিল অক্ষয়কে। অল্প কয়েকদিনের মধ্যেই ছাড়া পেয়েছিলেন অভিনেতা। সোমবারই নিজের নতুন ছবি ‘রক্ষা বন্ধন’-এর শুটিং শুরু করেছেন। পরিচালক-প্রযোজক আনন্দ এল. রাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে নিজেই সেকথা জানিয়েছেন। ভাই-বোনের সম্পর্কের ভিত্তিতে তৈরি হয়েছে নতুন এই সিনেমার কাহিনি। শুটিং শুরুর কথা বলতে গিয়ে নিজের বোন অলকার কথা স্মরণ করেছেন বলিউডের খিলাড়ি। জানিয়েছেন, তাঁর প্রথম বন্ধু ছিলেন অলকা।

[আরও পড়ুন: ‘টুম্পা সোনা’ গানে কাঞ্চন-শ্রীময়ীর নাচ! সম্পর্কের গুঞ্জনের মাঝেই চর্চায় পুরনো ভিডিও]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next