shono
Advertisement

‘ধোঁকা দেওয়াটা খুব সহজ’, রোশনের পোস্টে নিশানায় শ্রাবন্তী?

রোশনের এই পোস্ট কি শ্রাবন্তীকে শায়েস্তা করতে?
Posted: 08:44 PM Jul 02, 2021Updated: 09:15 PM Jul 02, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফের স্ত্রী শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সঙ্গে সম্পর্ক নিয়ে খোঁচা দিলেন স্বামী রোশন সিং (Roshan Singh)। শ্রাবন্তীর থেকে আলাদা হওয়ার পর থেকে তাঁদের তেতো হয়ে যাওয়া সম্পর্ক নিয়ে মুখে কুলুপ আঁটলেও, বার বারই সোশ্যাল মিডিয়ায় আকার-ইঙ্গিতে নানারকম মন্তব্য করে যান শ্রাবন্তীর স্বামী। অন্যদিকে শ্রাবন্তীও কম যান না। দু’জনের সোশ্যাল মিডিয়ার এই ঠান্ডা লড়াই তো বেশ ভাইরাল গুঞ্জনপাড়ায়।

Advertisement

এবার নতুন কী লিখলেন রোশন সিং?

শ্রাবন্তীর বর রোশন সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একটি লেখা আপলোড করেছেন। যেখানে লেখা রয়েছে, ‘ধোঁকা দেওয়াটা অত্যন্ত সহজ কাজ। তবে আসল চ্যালেঞ্জ হল বিশ্বস্ত থাকা!’ নিন্দুকেরা মনে করছেন, রোশন শ্রাবন্তীকে খোঁচা মারার জন্যই এরকম লেখা লিখেছেন।

আসলে কয়েকদিন আগেই শ্রাবন্তী তাঁর ইনস্টাগ্রামে একটি ফটোশুটের ভিডিও আপলোড করেন, যে ভিডিওর নেপথ্যে শোনা গিয়েছিল ‘প্যায়ার হে ধোঁকা’ গানটি। সেই ভিডিওয়ের জবাবই কি এভাবে দিলেন রোশন? আপাতত, সেই জল্পনাই চলছে টলিপাড়ায় (Tollywood)।

[আরও পড়ুন: জরাজীর্ণ বিভূতিভূষণের ঐতিহ্যবাহী বাসভবন, খবর পেয়েই আসরে নামলেন বিধায়ক রাজ চক্রবর্তী]

 

গতবছর পুজোর আগেই খবরে এসেছিল রোশন-শ্রাবন্তীর সম্পর্কে ভাঙন। এমনকি, সেই সময় থেকে দু’জনে আলাদাও থাকতে শুরু করেছিলেন। এখন তো আবার খবর রোশনকে ভুলে শ্রাবন্তী নাকি ব্যবসায়ী অভিরূপের মধ্যে প্রেম খুঁজে পেয়েছেন। তবে সম্পর্ক, নতুন প্রেম এসব ব্যাপারে কিছুই বলতে নারাজ শ্রাবন্তী-রোশন।

[আরও পড়ুন: আঙুলে ব্যাট রেখে ব্যালেন্সের খেলা! বিরাটকে চ্যালেঞ্জ অনুষ্কা শর্মার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement