shono
Advertisement

‘প্রেম করছি, তবে বিয়ে করব মা-বাবার পছন্দসই পাত্রকেই’! অকপট তাপসী পান্নু

কবে বিয়ে করছেন তাপসী?
Posted: 04:22 PM Jul 08, 2021Updated: 04:22 PM Jul 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে তাপসী পান্নুর (Taapsee Pannu) বেশ বদনাম রয়েছে। সব ব্যাপারেই তাপসী লুকোছাপা না করে সোজাসুজি মন্তব্য করেন। নিন্দুকেরা তাই তাপসীকে খুব একটা পছন্দ তো করেই না, বরং সুযোগ পেলেই তাপসীর খুঁত ধরতে ব্যস্ত হয়ে পড়েন। এবার যেন তাপসী নিন্দুকদের হাতে নিজে থেকেই গুঞ্জন ঢেলে দিলেন। যা জানতে পেরে গুঞ্জন পাড়ায় এখন একটাই নাম। একটাই ঘটনা। তাপসীর বিয়ে!

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। বলিউডে এখন তাপসী পান্নুর বিয়ের খবর নিয়ে তুমুল হইচই। গুঞ্জন রটেছে, খুব শীঘ্রই নাকি তাপসী বিয়ে করতে চলেছেন। শোনা যাচ্ছে, বিয়ের জন্য নাকি বেশ কোমর বেঁধে নেমে পড়েছেন তাপসী! তা পাত্রটি কে?

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা কৃতি শ্যানন! ‘মিমি’র শুটিং ফ্লোর থেকে ফাঁস হল বেবি বাম্পের ছবি]

গুঞ্জন আরও বেশি ছড়িয়ে যাওয়ার আগে তাপসীই জানিয়ে দিলেন বিয়ে নিয়ে তাঁর প্ল্যানিংয়ের কথা।

 

তাপসী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘আমি একটু অদ্ভুত প্রকৃতির। বহু প্রেম করেছি। সমস্যাটা হল, যাকেই ভালবাসি, তাঁর সঙ্গেই বিয়ে করার প্ল্যান করে ফেলি। আমার মনে হয়, শুধু শুধু প্রেম করে সময় নষ্ট করে কী লাভ! তবে হ্যাঁ এ ব্যাপারে আমার একটা নীতি আছে, যা আমি প্রেমিককে স্পষ্টই বলে দিয়েছি। যদি মা-বাবা প্রেমিককে পছন্দ না করে তাহলে বিয়ে বাতিল! এ ব্যাপারে মা-বাবার পছন্দকেই অগ্রাধিকার দেব।’

 

খবর রয়েছে প্রাক্তন ব্যাডমিন্টন কোচ ম্যাথু বোয়ের সঙ্গেই সম্পর্কে আবদ্ধ রয়েছেন তাপসী। মোটামুটি সব ঠিকঠাক চললে নাকি ম্যাথুর গলাতেই মালা দেবেন তিনি। তবে আপাতত তাপসী শুধু মন দিতে চান সিনেমাতেই। সম্প্রতি নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে তাপসীর ‘হাসিন দিলরুবা’ (Haseen Dilruba)। হাতে রয়েছে ক্রিকেটার মিথালি রাজের বায়োপিক। সব মিলিয়ে এখন দারুণ ব্যস্ত রয়েছেন তাপসী পান্নু।

[আরও পড়ুন: বাঙালি পরিচালকের হাত ধরে এবার Netflix-এ আসছে বাহুবলি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement