shono
Advertisement

মাত্র ৪ মাসেই মোহভঙ্গ! রাজনীতি ছাড়লেন বিজেপির তারকা নেত্রী তনুশ্রী চক্রবর্তী

ভোটে হারের জেরেই রাজনীতি ত্যাগ বিজেপির তারকা সদস্যের?
Posted: 06:04 PM Jul 08, 2021Updated: 08:17 PM Jul 08, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Election) আগেই বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। হাওড়ার শ্যামপুরের (Shyampur) প্রার্থীও হয়েছিলেন। তবে জিততে পারেন না। নির্বাচন শেষ হওয়ার পর বেশ কিছুদিন কেটে গিয়েছে। বৃহস্পতিবার আচমকাই রাজনীতি ত্যাগের কথা জানালেন টলিপাড়ার অভিনেত্রী।

Advertisement

৮ মার্চ দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায়ের উপস্থিতিতে পদ্ম শিবিরে যোগ দেন তনুশ্রী চক্রবর্তী। ‘নতুন জন্ম হল আমার’, গেরুয়া শিবিরে যোগ দিয়েই বলেছিলেন অভিনেত্রী। তার কিছুদিন পরই তাঁকে শ্যামপুরের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। বিপরীতে ছিলেন তৃণমূল প্রার্থী (TMC Candidate) কালীপদ মণ্ডল। প্রচারে কোনও খামতি রাখেননি তনুশ্রী। কিন্তু রাজনীতির ময়দানে পোড় খাওয়া নেতা কালীপদ মণ্ডলের কাছে হেরে যান। তার জেরেই কি রাজনীতির সঙ্গ ত্যাগ করলেন টলিপাড়ার নায়িকা? প্রশ্নের উত্তর মেলেনি।

[আরও পড়ুন:‘প্রেম করছি, তবে বিয়ে করব মা-বাবার পছন্দসই পাত্রকেই’! অকপট তাপসী পান্নু]

তবে এক সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, যেকোনও রকম রাজনীতির রং থেকে তিনি বাইরে থাকতে চান। বিস্তর পড়াশোনা করেই সকলের রাজনীতির ময়দানে নামা উচিত বলে মনে করেন তনুশ্রী। তবে নিজের রাজনীতিতে যোগ দেওয়া বা ভোটে লড়ার সিদ্ধান্তে কোনও আফশোস নেই অভিনেত্রীর। প্রায় চার মাসের স্বল্প এই সময়কালেই তিনি অনেক কিছু শিখেছেন বলে জানান। আপাতত অভিনয়েই মনোনিবেশ করতে চান তনুশ্রী। ফেসবুকে নিউ লুকের ছবি দিয়ে জানিয়েছেন, খুব শিগগিরিই নতুন কোনও ঘোষণা করতে পারেন।  তার পাশাপাশি ‘সেলফি থেরাপি’তেও নিজেকে ভাল রাখছেন টলিপাড়া নায়িকা। তা আবার পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।  

[আরও পড়ুন: ন্যাড়া মাথায় লম্বা টিকি! ভিলেন লুকে ছোটপর্দায় ফিরছেন ভাস্বর চট্টোপাধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement