নতুন ছবির শুটিংয়ে কলকাতায় ‘থালাইভা’রজনীকান্ত

03:15 PM Jul 15, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকায় চিকিৎসা সেরে, চেন্নাইয়ে নিজের বাড়িতে ঢুঁ মেরে দক্ষিণী সুপারস্টার থালাইভা রজনীকান্ত (Rajnikant) এবার পা রাখছেন কলকাতায়। রজনীকান্তের নতুন ছবি ‘অন্নাথে’র (Annaatthe ) ক্লাইম্যাক্স শুটিংয়ের জন্যই নাকি তিলোত্তমায় রজনীর আগমন। শোনা যাচ্ছে, কলকাতায় নানা কোণায় এই ছবির শুটিংয়ে ব্যস্ত থাকবেন রজনীকান্ত।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শুটিং ফ্লোরের সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, রজনীকান্ত ও গোটা ছবির টিম কলকাতায় থাকবে বেশ কয়েকদিন। এই শহরে তাঁদের শুটিং শিডিউল বেশ লম্বা। শুধু রজনীই নয়, এ শহরের শুটিংয়ে ‘থালাইভা’র সঙ্গে অংশ নেবেন নয়নতারা, প্রকাশ রাজও। ছবির টানটান ক্লাইম্যাক্সই শুটিং হবে কলকাতায়। খবর অনুযায়ী, গঙ্গার ধার, হাওড়া ব্রিজ ও উত্তর কলকাতার বেশ কয়েকটি জায়গায় শুটিং হবে এই ছবির।

[আরও পড়ুন: ফেসবুকে অভাব-অনটনের কথা লিখতেই ট্রোল! যোগ্য জবাব দিলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়]
Advertising
Advertising

‘অন্নাথে’ ছবির শুটিং মোটামুটি শেষ করে ফেলেছিলেন রজনীকান্ত। তারপর হঠাৎই অসুস্থবোধ করেন তিনি। চেকআপের জন্য আমেরিকায় উড়ে যান। ২০১৬ সালে কিডনি প্রতিস্থাপনের পরে নিয়মিতই চেকআপে আমেরিকায় যেতে হয় রজনীকান্তকে। জানা গিয়েছে, এই মুহূর্তে  ছবির ক্লাইম্যাক্সের শুটিং রয়েছে বাকি। আর সেই শুটিংয়ের জন্যই আমেরিকা থেকে ফিরে কলকাতায় এসেছেন রজনীকান্ত। তবে ছবির একেবারে শেষ পর্ব শুটিং হবে হায়দরাবাদেই।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

‘অন্নাথে’ ছবিতে একেবারেই নতুন অবতারে নাকি দেখা যাবে রজনীকান্তকে। সেই কারণেই ‘থালাইভা’র লুক প্রকাশ্যে আনতে এখনই চাইছেন না ছবির প্রযোজক। শোনা যাচ্ছে, এই ছবি মুক্তি পেলে নাকি বক্স অফিসের সমস্ত রেকর্ড ভাঙবে। সব ঠিকঠাক চললে ছবিটি মুক্তি পাবে নভেম্বর মাসের ৪ তারিখ।

[আরও পড়ুন: বড়পর্দায় বড় ধামাকা, প্রথমবার একসঙ্গে ছবি করতে চলেছেন সঞ্জয় দত্ত-শাহরুখ খান]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next