Advertisement

কথা রেখে অনুরাগীর সঙ্গে শ্রীলেখার কফি ডেট, গিফটে চকোলেট, তারপর…

07:45 PM Jul 21, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথার খেলাপ করলেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। পশুপ্রেমী শশাঙ্ক ভাভসরের সঙ্গে অবশেষে কফি ডেটে গেলেন অভিনেত্রী। কফির চুমুকে চলল আড্ডা। দক্ষিণ কলকাতার এক ক্যাফে থেকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রীলেখা মিত্র। পোস্টে হ্যাশট্যাগ দিয়ে লিখলেন, #pawsome ডেট উইথ শশাঙ্ক ভাবসর ( Shasanka Bhavsar)।

Advertisement

শ্রীলেখার এই #pawsome ডেট নিয়ে কয়েক দিন আগে তুমুল চর্চা শুরু হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গপ্পোটা ছিল, শ্রীলেখা দিয়েছিলেন শর্ত, যিনি পথপশুদের যত্ন করবেন, ভালবাসবেন এবং পথপশুর সঙ্গে ছবি তুলে আপলোড করবেন, তার সঙ্গেই কফি ডেটে যাবেন। শ্রীলেখার এই পোস্ট রীতিমতো হইচই ফেলে দিয়েছিল নেটপাড়ায়। নেটিজেনরা শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার জন্য পথপশুদের সঙ্গে নানারকম ছবিও পোস্ট করেছিলেন। অভিনেত্রীকে আবদার করছিলেন ডেটে নিয়ে যাওয়ার জন্য। তবে শ্রীলেখার শর্তগুলি একেবারে ঠিকঠাক মানায় শশাঙ্কই শেষ পর্যন্ত ডেটে যান। শশাঙ্ক দত্তক নিয়েছেন এক পথপশুর। তাই তো শ্রীলেখাও তড়িঘড়ি ঠিক করে ফেললেন এই কফি ডেট।

 

[আরও পড়ুন: শর্ত দিলেন শ্রীলেখা! পূরণ করলেই কফি ডেটে নিয়ে যাবেন অভিনেত্রী]

বুধবারের এই ডেট নিয়ে যথেষ্ট উৎসাহী ছিলেন শ্রীলেখাও। এমনকী, এই কফি ডেটে তাঁর কী পরা উচিত, তা নিয়েও নেটিজেনদের কাছে জানতে চেয়েছিলেন। শ্রীলেখার কমেন্ট বক্স উপচে পড়েছিল নেটিজেনদের উত্তরে। কেউ বলেছিলেন শাড়ি, কেউ বলেছিলেন জিনস টি শার্ট। তবে শ্রীলেখা বাছলেন সাদা শার্ট আর ব্লু জিনস। কাকতালীয়ভাবে শ্রীলেখার পোশাকের সঙ্গে মিলে গেল শশাঙ্কের পোশাকও। শশাঙ্কও পরেছিলেন সাদা রঙের শার্ট ও নীল রঙের জিনস!

তা শুধুই কি কফিতে চুমুক? নাকি হালকা পেটপুজোও? ডেটের মাঝখানেই ফোন ধরলেন শ্রীলেখা। তাঁর কথায়, ‘কফির সঙ্গে খুব আড্ডা চলছে। নানারকম বিষয় নিয়ে আলোচনা হচ্ছে। স্যান্ডউইচ, চিকেন উইংস আপাতত অর্ডার দিয়েছি। শশাঙ্কের সঙ্গে কথা বলে আরও কিছু অর্ডার দেব।’ 

আর কী কী ঘটল শ্রীলেখার এই ডেটে? শ্রীলেখা জানালেন, ‘এর জন্য নজর রাখতে হবে শ্রীলেখার ইউটিউব চ্যানেল আমি Aami Sreelekha-তে। 

শ্রীলেখার জন্য চকোলেট নিয়ে হাজির হয়েছিলেন শশাঙ্ক। চকোলেট হাতে দিয়ে রসিকতার মেজাজে শ্রীলেখাকে বলেছেন, চকোলেট খেলে তুমি কিন্তু আবার মোটা হয়ে যাবে!  শ্রীলেখাও উপহার দিয়েছেন শশাঙ্ককে। তবে কী সেই উপহার, শশাঙ্ক তা এখনই জানাতে নারাজ! সেটা আপাতত সবার কাছে সারপ্রাইজই রাখতে চান। শশাঙ্ক জানালেন, ‘আমাদের এই আড্ডায় রাজনীতির কোনও কথা হচ্ছে না। আমরা দুজনেই প্ল্যান করছি কীভাবে এই সারমেয়দের রাখা যায়। তাছাড়াও, আড্ডার মধ্যে অনেক কিছুই ঢুকে পড়ছে।’ 

 আড়িয়াদহের বাসিন্দা শশাঙ্ক (Shasanka Bhavsar)। রামকৃষ্ণ মিশনে তাঁর পড়াশোনা। শশাঙ্ক নিজেও পশুপ্রেমী। পথপশু দেখাশোনার দায়িত্ব নিতে পেরেও খুশি তিনি। খুশি শ্রীলেখা মিত্রও। শুধু অনুরাগীর সঙ্গে কফি ডেটে যাওয়া তাঁর উদ্দেশ্য নয়, এই পদক্ষেপের মাধ্যমে যেন পশুদের রক্ষার তাগিদও অনুভব করালেন অভিনেত্রী। তাঁর কথায়, কফি ডেটের মধ্যে দিয়ে যদি কোনও পথপশু যত্ন পায়, তাতে ক্ষতি কী?

[আরও পড়ুন: দিনক্ষণ স্থির, রেড ভলান্টিয়ার শশাঙ্কর সঙ্গে ডেটিংয়ে যাচ্ছেন শ্রীলেখা]

 

Advertisement
Next