Advertisement

টেলি অভিনেত্রীকে লাগাতার ধর্ষণের হুমকি! অবশেষে পুলিশের জালে অভিযুক্ত

09:06 PM Jul 22, 2021 |
Advertisement
Advertisement

অর্ণব আইচ: অভিনেত্রীকে লাগাতার ধর্ষণের (Rape) হুমকি! অভিযুক্তকে গ্রেপ্তার করলেন লালবাজারের (Lalbazar) সাইবার থানার আধিকারিকরা। পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম ঐশিক মজুমদার। সে উত্তর শহরতলির বেলঘরিয়ার বাসিন্দা। বৃহস্পতিবার গোয়েন্দারা বাড়ি থেকেই অভিযুক্তকে গ্রেপ্তার করেন। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে ল্যাপটপ, রাউটার ও আরও কিছু যন্ত্র। এদিন ঐশিককে আদালতে তোলা হলে তাকে ৩০ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক।

Advertisement

পুলিশ জানিয়েছে, ওই অভিনেত্রী বাংলা সিরিয়ালে অভিনয় করেন। এক বছর আগে থেকেই ওই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় মেসেজ আসা শুরু হয়। প্রথমে তিনি গুরুত্ব দেননি। কিন্তু ক্রমে তাঁকে ধর্ষণের হুমকি দিতে শুরু করে অভিযুক্ত। তিনি এক বছর আগে লালবাজারের সাইবার থানায় বিষয়টি মেল করে জানিয়েছিলেন। এরপর অভিযুক্তরা তাঁর মা ও হেয়ার ড্রেসারকে হুমকি দেয়। গত কয়েক সপ্তাহ ধরে ফের বাড়াবাড়ি করতে থাকে অভিযুক্ত। তাঁকে বার বার হুমকি দেওয়া হয়। এমনকী, একটি অশ্লীল ছবিতে অভিনেত্রীর মুখ বসিয়ে তা তাঁকে পাঠানো হয়। এমনকী, ওই ছবি আপলোড করে দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়। এরপরই তিনি লালবাজারে গিয়ে পুরো বিষয়টি নিয়ে ফের অভিযোগ জানান। সাইবার থানার পুলিশ আইটি অ্যাক্ট ও শ্লীলতাহানির (Molest) অভিযোগ তুলে মামলা শুরু করে। অভিনেত্রী কিছু তথ্যও জমা দেন।

[আরও পড়ুন: জ্বর নিয়ে SSKM-এ ভরতি ভাইপো, নবান্ন থেকে ফেরার পথে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী]

পুলিশ তদন্ত করে জানতে পারে সেটি ঐশিক নামে ওই যুবকের কীর্তি। সে কী কারণে ওই অভিনেত্রীকে এই মেসেজ পাঠাত অথবা সে কোনওভাবে অভিনেত্রীর পরিচিত ছিল কি না, গোয়েন্দারা তা জানার চেষ্টা করছে। সে ওই অভিনেত্রী ছাড়াও অন্য কোনও মহিলাকে হুমকি দিয়ে সাইবার অপরাধ করেছে কি না, তা জানার চেষ্টা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: সময় দিয়েছেন প্রধানমন্ত্রী, দিল্লি সফরে মোদির সঙ্গে সাক্ষাতের কথা ঘোষণা মুখ্যমন্ত্রীর]

Advertisement
Next