shono
Advertisement

বড়সড় চমক দিতে চলেছে Disney+ Hotstar, OTT’র ঝুলিতে একঝাঁক নতুন সিরিজ ও সিনেমা

দেখে নিন ডিজনি হটস্টারের পুরো তালিকা।
Posted: 05:04 PM Jul 27, 2021Updated: 05:15 PM Jul 27, 2021

বিদিশা চট্টোপাধ্যায়: মুঠো ফোনেই এখন বিনোদন! বিষয়টির বয়স বেশ কয়েক বছর পুরনো হলেও, করোনা আবহে এবং লকডাউনে OTT দেখার অভ্যাস আগের থেকে অনেকটাই বেড়েছে। একথা প্রযোজক, পরিচালকরা জানেন। তাই তো সিনেমার পর্দায় যখন অনিশ্চয়তা দেখছে ফিল্ম ইন্ডাস্ট্রি, ঠিক তখনই OTT’ই ত্রাতার ভূমিকায়। তবে শুধু সিনেমা নয়, দর্শকদের বিনোদন দিতে সিরিজের দিকেও ঝুঁকছেন বলিউড (Bollywood) বিগিজরা। দর্শকদের এই চাহিদাকে মেটাতে এবার বড়সড় চমক নিয়ে আসতে চলেছে জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Disney+ Hotstar। এই প্ল্যাটফর্মে আসতে চলেছে একগুচ্ছ সিরিজ। তবে বেশিরভাগটাই জনপ্রিয় সিরিজের নতুন সিজন। সম্প্রতি সংস্থার তরফ থেকে সুনীল রায়ান জানান, ‘এ বছর আমরা দর্শকদের কাছে পৌঁছে দেব, দারুণ সব শো, সিনেমা ও সিরিজ। সঙ্গে তো T-20 ক্রিকেট রয়েইছে। তাছাড়াও হিন্দি, ইংরেজির বাইরে আঞ্চলিক ভাষার উপরও জোর দেবে Disney+ Hotstar।’

Advertisement

[আরও পড়ুন: হিন্দি ও তামিল ভাষায় রিমেক করা হচ্ছে বাংলা ধারাবাহিক ‘খড়কুটো’]

তা কী কী রয়েছে ডিজনি প্লাস হটস্টারের ঝুলিতে?

অজয় দেবগণ, সোনাক্ষী সিনহা এবং সঞ্জয় দত্ত অভিনীত ‘ভূজ’ (Bhooj) ছবির প্রিমিয়ার হবে এই প্ল্যাটফর্মে। দেখানো হবে সইফ আলি খান-ইয়ামি গৌতমের ‘ভূত পুলিশ’ (Bhoot Police )। শুধু তাই নয়, Disney+ Hotstar-এর ‘রুদ্র’ সিরিজ দিয়েই OTT’তে পা রাখছেন অজয় দেবগন।

ঝুলিতে রয়েছে, কুণাল কাপুর, শাবানা আজমি, ডিনো মোরিয়া অভিনীত ‘দ্য এম্পায়ার’ (The Empire)। রয়েছে সিদ্ধার্থ ও শ্বেতা ত্রিপাঠী অভিনীত ‘এস্কেপি লাইভ’ (Escaype Live)। টিসকা চোপড়ার ‘Fear 1.0’ এবং ‘দোজ প্রাইসি ঠাকুর গার্লস’ও রয়েছে Disney+ Hotstar-এর ঝুলিতে। ডিজনি প্লাস হটস্টারের নতুন তালিকায় রয়েছে শেফালি শাহ ও কীর্তি কুলহারির ‘হিউম্যান’ (Human), প্রতীক গান্ধী, রিচা চাড্ডা, আশুতোষ রানা ‘সিক্স সাসপেক্ট'(Six suspect)।

সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, খুব শীঘ্রই আসতে চলেছে সুস্মিতা সেনের ‘আরিয়া’ এবং কে কে মেনন ‘স্পেশ্যাল অপস ১.৫’ সিরিজের নতুন সিজন।

[আরও পড়ুন: Mimi Review: চমকহীন সারোগেসির গল্প, অভিনয়ের জোরে স্পটলাইট কাড়লেন ‘পরমসুন্দরী’ কৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement