Advertisement

ফরেনসিক টিমের সামনে রাধিকা আপ্তে, ফাঁসলেন Vikrant Massey!

06:25 PM Jul 27, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন, এ আবার কেমন কাণ্ড! হঠাৎ ফরেনসিক টিমের সামনে কেন পড়লেন অভিনেত্রী রাধিকা আপ্তে (Radhika Apte)! বিক্রান্ত মাসেও বা (Vikrant Massey) ফাঁসলেন কীভাবে? অন্যকিছু ভাবার আগেই খোলসা করা যাক ব্যাপারটা। এ ঘটনা একেবারেই ফিল্মি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

গপ্পোটা হল, রাধিকা আপ্টে ও বিক্রান্ত মাসে এবার জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন নতুন ছবিতে। ছবির নাম ‘ফরেনসিক’ (Forensic)। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। মঙ্গলবার প্রকাশ পেল এই ছবির ফার্স্টলুক।

২০২০ সালের মালয়ালম ছবিরই হিন্দি রিমেক হল এই ছবি। সেই ছবিতে অভিনয় করেছিলেন দক্ষিণী তারকা তোভিনো থমাস, মামরা মোহনদাস এবং রেবা মোনিকা জন।

[আরও পড়ুন: ‘তুমি ভালবাসবে, ভালবাসা পাবেও’, পোস্টে নতুন প্রেমিককে বার্তা দিলেন শ্রাবন্তী?]

জানা গিয়েছে, রাধিকা ও বিক্রান্তের এই ছবি একেবারেই রহস্যে মোড়া। পরিচালক তো একে টেকনোলজিক্যাল ছবি বলতে চাইছেন। ছবি নিয়ে বলতে গিয়ে পরিচালক বিশাল জানিয়েছেন, কীভাবে ফরেনসিক টিম তদন্তের কাজকে আরও সহজ করে দেয় তাই দেখানো হবে। সাধারণ মানুষের কাছে তদন্তে প্রযুক্তি ব্যবহারকে সহজ করে দেখানো হবে ছবিতে।

পরিচালক জানিয়েছেন, এই ছবিতে অনেক বাস্তব ঘটনার রেফারেন্স রয়েছে। ছবিতে বিক্রান্তকে দেখা যাবে এক ফরেন্সিক অফিসারের চরিত্রে। তবে রাধিকার চরিত্র ঠিক কেমন, তা খোলসা করতে চাননি পরিচালক।

এই ছবির ফার্স্টলুক শেয়ার করে বিক্রান্ত লিখলেন, আর কোনও তদন্তে আটকে থাকবে না। সব কিছুরই সমাধান আসতে চলেছে। ফার্স্টলুক পোস্ট করে রাধিকা আপ্তে লিখলেন, পুলিশের ফাইট, ফরেনসিকের ইউভি লাইট, সব দোষীদের শায়েস্তা করবে!

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, আগামী সপ্তাহ থেকেই এই ছবির শুটিং শুরু হবে। মালয়ালম ভাষায় তৈরি এই ছবি বক্স অফিসে তুমুল সাড়া ফেলেছিল। গোটা টিমের আশা, হিন্দি রিমেকও দারুণ ব্যবসা করবে।

[আরও পড়ুন: Raj Kundra Case: পর্ন ফিল্ম কাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিল্পা শেট্টির স্বামী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next