Advertisement

জাভেদ আখতারের করা মামলায় Kangana Ranaut-কে গ্রেপ্তারির হুঁশিয়ারি

07:06 PM Jul 27, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়সড় অস্বস্তিতে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। জাভেদ আখতারের (Javed Akhtar ) দায়ের করা মানহানির মামলায় এখনও পর্যন্ত একবারও শুনানির সময় আদালতে হাজিরা দেননি তিনি। মঙ্গলবারও ছিল শুনানির দি‌ন। এদিনও তার ব্যতিক্রম হয়নি। এই পরিস্থিতিতে আগামী শুনানির দিনও তিনি উপস্থিত না হলে তাঁর নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করার হুঁশিয়ারি দিল মেট্রোপলিটন ‌ম্যাজিস্ট্রেট আদালত।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আন্ধেরিতে ম্যাজিস্ট্র্রেটের সামনে এদিনের শুনানিতে কঙ্গনার আইনজীবী জানিয়ে দেন, কঙ্গনা এই মুহূর্তে দেশে নেই। তাই তাঁর পক্ষে আদালতে হাজিরা দেওয়া সম্ভব হচ্ছে না। তিনি এদিনের জন্য অব্যাহতি চাইছেন। এই আবেদনের প্রতিবাদ করে জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ বলেন, কঙ্গনা এখনও পর্যন্ত হাজিরার জন্য না আসায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হোক।

[আরও পড়ুন: ‘তুমি ভালবাসবে, ভালবাসা পাবেও’, পোস্টে নতুন প্রেমিককে বার্তা দিলেন শ্রাবন্তী?]

দুই পক্ষের বক্তব্য শোনার পরে ম্যাজিস্ট্রেট আর আর খান কঙ্গনাকে আজকের জন্য অব্যাহতি দিলেন। সেই সঙ্গে তিনি জানিয়ে দেন, আগামী শুনানিতেও যদি কঙ্গনা হাজিরা না দেন তাহলে তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরেই কঙ্গনা রানাউতের বিরুদ্ধে ৪৯৯ ও ৫০০ ধারায় মানহানির মামলা দায়ের করেছিলেন বলিউডের নামী গীতিকার ও চিত্রনাট্যকার জাভেদ আখতার। জাভেদ আখতারের বিরুদ্ধে ঠিক কী মন্তব্য করেছিলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’? হৃত্বিক রোশনের সঙ্গে বিতর্ক প্রসঙ্গে জাভেদের বিরুদ্ধে বাড়িতে ডেকে হুমকি দেওয়ার অভিযোগ করেন কঙ্গনা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

তাছাড়া সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপোটিজম বিতর্কেও তিনি আপত্তিকর মন্তব্য করেন বলে অভিযোগ জাভেদ আখতারের। তাঁর মতে, কঙ্গনার এই ধরনের দাবির ফলে তিনি নানা হুমকি বার্তা ও টেলিফোন পেয়েছেন। এমনকী, সোশ্যাল মিডিয়াতেও ট্রোলের শিকার হতে হয়েছে। এর ফলে সামগ্রিক ভাবে তাঁর ভাবমূর্তির ক্ষতি হয়েছে।

[আরও পড়ুন: Raj Kundra Case: পর্ন ফিল্ম কাণ্ডে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিল্পা শেট্টির স্বামী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next