Advertisement

‘রতিক্রিয়াপ্রেমী দিদিমণি’, ফের কটাক্ষ রিমঝিমের, এবার কী জবাব দিলেন শ্রীলেখা?

07:50 PM Jul 28, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “মিড লাইফ ক্রাইসিস সত্যি মানুষকে এতটা ফ্রাস্ট্রেটেড করে দেয় জানা ছিল না”, এভাবেই ফের ফেসবুকে শ্রীলেখা মিত্রকে কটাক্ষ করলেন রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। তাঁর জবাবে উপেক্ষার রাস্তাকেই বেছে নিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)। সংবাদ প্রতিদিনকে ফোনে অভিনেত্রী জানালেন, এসব নিয়ে মাথা ঘামানোর সময় নেই তাঁর কাছে। হাতে প্রচুর কাজ রয়েছে। আবার ভেনিস চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি। তা নিয়েও ব্যস্ততা রয়েছে।

Advertisement

ভোটের আগে থেকেই শ্রীলেখা ও রিমঝিমের তরজা শুরু হয়েছে। বিজেপিতে (BJP) যোগ দেওয়ার জন্য নাকি এক তারকাকে ৭ কোটি টাকা দেওয়া হয়েছে। এমন কথা শুনছিলেন বলেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শ্রীলেখা। তাঁর সেই পোস্টের তীব্র প্রতিক্রিয়া দিয়েছিলেন রিমঝিম। ব্যক্তিগত স্তরেও আক্রমণ করা হয়েছিল। যার জেরে রিমঝিমকে ব্লক করেছিলেন শ্রীলেখা। এরপরই রিমঝিম ফেসবুকে লিখেছিলেন “থলথলে বউদি আমায় ব্লকিয়েছে।কমরেট মাংস পিণ্ড কি এটা ঠিক করল আমার সঙ্গে?”

২৪ জুলাই নিজের ফেসবুক পোস্টে বডি শেমিং নিয়ে লিখতে গিয়ে শ্রীলেখা মিত্র লিখেছিলেন, ‘মনস্তাত্ত্বিক বিশ্লেষণ সেভাবে করতে পারি না। তবে বোঝার মতো মন আছে। তাই এই ধরনের নারীর প্রতি সহানুভূতি রয়েছে আমার। এ কাজ শুধু পরুষেরাই করে না! অন্য মিত্র-র কথা ভুলে গিয়েছেন? যে আমাকে বডি শেমিং করে কমেন্ট করেছিল। ওই মন্তব্যে বিরক্ত হয়েছিলাম, এটাও নয়।’

[আরও পড়ুন: ‘গেট ডার্টি’র মতো কনটেন্ট থাকত কুন্দ্রার অ্যাপে, পর্ন ব্যবসায় কত আয় ছিল Shilpa’র স্বামীর?]

এরপরই শ্রীলেখার কিছু পোস্টের স্ক্রিনশট শেয়ার করে রিমঝিম মিত্র লেখেন, “মিড লাইফ ক্রাইসিস সত্যি মানুষকে এতটা ফ্রাস্ট্রেটেড করে দেয় জানা ছিল না।” পরে আবার অভিনেত্রী লেখেন, “একটু ফুটেজের জন্য আউট অফ কনটেক্সট কথা কোট করা পাবলিকদের কষ্টটা বুঝি। এই পোস্টের উদ্দেশ্য হল অনুভূতিতে বিশাল আঘাত পাওয়া মরাল মাসি / মেসোদের এ কী পদস্খলন! নাকি ওনাদের অঙ্গুলির ছোঁয়ায় অশালীন ভাষাও আজ পবিত্র? আমার অবশ্য এখন অন্য ভয় লাগছে… রতিক্রিয়াপ্রেমী দিদিমণি (বউদি বলিনি কিন্তু) যেভাবে শয়নে স্বপনে এখনও আমায় দেখে চলেছেন আমি সেফ তো বন্ধুরা?” “আশা করি বউদি সরি দিদি আমার ওপর রাগ করবেন না”, লিখেও বিদ্রুপ করেন তিনি। তারপরই জানান, তাঁর এই পোস্ট ভাঙিয়েই নাকি ‘দেড় মাসের ফুটেজ’ খেয়ে নেওয়া যাবে।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে শ্রীলেখা মিত্র জানান, তাঁর এমন বিষয় নিয়ে ভাবার কোনও সময় নেই। কাজ নিয়ে খুবই ব্যস্ত তিনি। ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ছবি ‘ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা’ (Once Upon A Time in Calcutta)। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। রয়েছেন ব্রাত্য বসু, অনির্বাণ চক্রবর্তীও। শুটিংয়ের পাশাপাশি সেই ছবি নিয়েও ব্যস্ততা রয়েছে অভিনেত্রীর। তাই কে কী বলছেন, কে কী না বলছেন, তা নিয়ে ভাবার অত সময় নেই বলেই জানান অভিনেত্রী।

[আরও পড়ুন: জাভেদ আখতারের করা মামলায় Kangana Ranaut-কে গ্রেপ্তারির হুঁশিয়ারি]

Advertisement
Next