shono
Advertisement

ঘাঘরা-চোলিতে লাস্যময়ী Mir! আবিরের পাশে দাঁড়িয়ে জোর টক্কর দিলেন Paayel Sarkar’কে

মীরের এই পোস্টে দেখে হেসেই খুন নেটিজেনরা।
Posted: 10:00 AM Aug 03, 2021Updated: 10:45 AM Aug 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছদ্মবেশ ধরতে ওস্তাদ মীর আফসার আলি (Mir Afsar Ali)। এর নমুনা তাঁর সোশ্যাল মিডিয়ায় পাওয়াই যায়। কিছুদিন আগেও টলিউড তারকা হয়েছিলেন জাদুসম্রাট পি সি সরকার। এবার হয়ে গেলেন ঘাঘরা-চোলি পরা নারী। এই বেশেই চ্যালেঞ্জ দিলেন টলিউড নায়িকা পায়েল সরকারকে (Paayel Sarkar)। আর দুই তারকার সৌন্দর্যের এই লড়াইয়ের সাক্ষী থাকলেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

Advertisement

একেবারে দারুণ মেজাজেই ছবিটি তুলেছেন মীর। আবিরকে জড়িয়ে পোজও দিয়েছেন তিনি। নায়কের অন্যদিকে রয়েছেন পায়েল সরকার। দেখে মনে হচ্ছে, কোনও একটি রিয়ালিটি শোয়ের মঞ্চে ছবিটি তোলা হয়েছে। যা পোস্ট করে ক্যাপশনে মীর লিখেছেন, “পায়েল সরকার না মীর, কাকে বেশি হট লাগছে বলুন তো?” মীরের এহেন পোস্টে হেসেই খুন নেটিজেনরা। সৌন্দর্যের এই প্রতিযোগিতায় অনেকেই পায়েলের তুলনায় মীরকে এগিয়ে রেখেছেন।

[আরও পড়ুন: Olympics 2020: ‘সোনা নিয়ে ফিরো!’, মহিলা হকি দলের কোচকে শুভেচ্ছা ‘কবীর খান’ শাহরুখের]

রসিকতা করতে মীরের জুড়ি মেলা ভার। এর নমুনা তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলেও দেখা যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi) ও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সাক্ষাতের ছবি পোস্ট করে Happy Friendship Day’র শুভেচ্ছা জানিয়েছিলেন তারকা। তাঁর সেই পোস্টও বেশ উপভোগ করেছিলেন অনুরাগীরা।

 

এদিন নতুন এক রিয়ালিটি শোয়ের অঙ্গ হিসেবে টেলিভিশনে ফিরছেন মীর। কালার্স বাংলা চ্যানেলের ‘সঙ্গীতের মহাযুদ্ধ’ নামে শোয়ের সঞ্চালনা করতে দেখা যাবে তাঁকে। শোয়ের প্রযোজনার দায়িত্বে থাকছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

[আরও পড়ুন: ‘কিছুতেই যেন মন ভরে না’, ছেলের মিষ্টি ছবি পোস্ট করে লিখলেন Shreya Ghoshal]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement