shono
Advertisement

‘Sreemoyee’র বানানো সুপ খেয়ে এত শক্তি!’‘রোহিত সেন’-এর ছবি নিয়ে রসিকতা নেটপাড়ায়

এসব নিয়ে একেবারে মুখে কুলুপ এঁটেছেন টোটা।
Posted: 01:07 PM Aug 05, 2021Updated: 01:27 PM Aug 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ে আসার অনেক থেকেই শরীরচর্চা নিয়ে ভীষণ সিরিয়াস টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)। এমনকী, টলিউডে যখন তিনি পা রাখেন, তখন পেশিবহুল চেহারার নায়কের দেখা পাওয়া প্রায় যেতই না। চাবুকের মতো ফিট চেহারা নিয়ে আলাদা করে নজর কেড়েছিলেন টোটা! আর এখন তো জিম করা নায়কের চাহিদা দিন দিন বেড়েই চলেছে।

Advertisement

তবে অভিনয় জগতে এত বছর থাকার পরেও, শরীরচর্চার সঙ্গে আপস করেননি টোটা। তাই তো যতই ব্যস্ত থাকুন না কেন, এক্সারসাইজ একেবারে মাস্ট! কিন্তু এই এক্সারসাইজের জন্যই যে নেটপাড়ায় রসিকতার শিকার হতে হবে টোটাকে তা ঘূণাক্ষরে টের পাননি অভিনেতা। আর এখন দেখুন, টোটা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

[আরও পড়ুন: ‘দেখুন তো এটা পর্ন কি না?’ সোশ্যাল মিডিয়ায় নগ্ন হয়ে প্রশ্ন অভিনেত্রী Gehana Vasisth-এর]

গপ্পোটা হল, সম্প্রতি টোটা রায়চৌধুরী তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন। ছবিতে দেখা গিয়েছে, বড় মাপের একটি গাড়ির চাকা নিয়ে ব্যায়াম করছেন টোটা। ফুলে উঠেছে টোটার হাতের পেশি! এরকমই এক ছবি আপলোড করে টোটা লিখলেন, এমন এক এক্সারসাইজ যা কিনা একেবারেই বাস্তব দুনিয়াকে সামনে এনে দেয়!

টোটার এই ছবি নিয়েই নেটিজেনরা শুরু করে দেন খিল্লি। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের রোহিত সেনকে টেনে এনে টোটাকে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনরা। টোটার ব্যায়ামের ছবি দেখে জনৈক এক নেটিজেন লেখেন, ‘শুধু শ্রীময়ীর বানানো soup খেয়ে এত শক্তি! ভাবা যায়।’ তবে রসিকতার পাশাপাশি টোটার এই ফিটনেস ফান্ডা দেখে অনেকেই প্রশংসা করেছে টোটার।

ধারাবাহিকের পাশাপাশি টোটা এখন ব্যস্ত রয়েছেন করণ জোহরের (Karan Johar) ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani ki Prem Kahani)ছবির শুটিং। করণের এই ছবির জন্য কলকাতা-মুম্বই যাতায়াত করছেন টোটা।

[আরও পড়ুন: যৌন নির্যাতন ও মানসিক অত্যাচার করেন Yo Yo Honey Singh! আদালতের দ্বারস্থ স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement