shono
Advertisement

বাথটবে শরীর এলিয়ে নগ্ন Kangana Ranaut, ছবি দিয়ে ট্রোলড অভিনেত্রী, মুছলেন পোস্ট

নায়িকা পোস্টটি মুছলেও তার স্ক্রিনশট নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে।
Posted: 02:14 PM Aug 13, 2021Updated: 08:10 PM Aug 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিতর্কে কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। এবারে বাথটবে নগ্ন অবস্থায় ছবি পোস্ট করার জন্য কটাক্ষের পাত্রী হতে হল বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনকে। বিতর্কের জেরে পোস্টও মুছে ফেললেন কঙ্গনা।

Advertisement

বেশ কিছুদিন ধরেই ‘ধাকড়’ সিনেমার শুটিং করছিলেন কঙ্গনা। রজনীশ ঘাই পরিচালিত ছবিতে কঙ্গনা ছাড়াও রয়েছেন অর্জুন রামপাল, দিব্যা দত্তা, শারিব হাসমি এবং শাশ্বত চট্টোপাধ্যায়। সম্প্রতি ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী।

সেই উপলক্ষ্যেই কিছু ছবি পোস্ট করেছিলেন। যার মধ্যে বাথটবের এই ছবিটিও ছিল। যেখানে নগ্ন অবস্থায় দেখা যাচ্ছে কঙ্গনাকে। পাশে আবার মদের বোতলও রয়েছে। এর জেরেই ট্রোল হতে হয় অভিনেত্রীকে।

[আরও পড়ুন: অস্ত্রোপচারের পর অবসাদে ভুগছেন Ritabhari Chakraborty, জানালেন যন্ত্রণার কাহিনি]

যদিও পোস্টটি আর কঙ্গনার ইনস্টাগ্রাম পেজে খুঁজে পাওয়া যাবে না। কারণ বিতর্কের জেরে তিনি তা মুছে ফেলেছেন। তবে স্ক্রিনশট ইতিমধ্যেই নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। এরপর অবশ্য পড়ন্ত বিকেলে নিজের ভিন্ন ছবি পোস্ট করেছেন কঙ্গনা।

বিতর্ক কঙ্গনা রানাউতের কাছে নতুন নয়। এর আগেও নিজের নানা মন্তব্যের জন্য সংবাদের শিরোনামে এসেছেন অভিনেত্রী। কখনও মুম্বইয়ের শিব সেনা সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন, কখনও আবার সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর জন্য বলিউডের মুভি মাফিয়াকে দায়ী করেছেন তিনি। তবে এবারে নিজে পিছু হটে নিজের ছবি ডিলিট করলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।  যা তাঁর স্বভাববিরুদ্ধ বলেই মনে করছেন অনেকে। শোনা যাচ্ছে, আসন্ন দিওয়ালিতে মুক্তি পেতে কঙ্গনা অভিনীত স্পাই থ্রিলার ‘ধাকড়’। ছবিতে অগ্নির চরিত্রে অভিনয় করেছেন নায়িকা।

[আরও পড়ুন: কৃষ্ণসার হরিণ আঁকা উত্তরীয় পরে Mirabai Chanu’র সঙ্গে ছবি! কটাক্ষের শিকার Salman]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement