shono
Advertisement

Nusrat Jahan: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান, কোলে এল ফুটফুটে সন্তান

চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ রয়েছেন।
Posted: 01:01 PM Aug 26, 2021Updated: 05:55 PM Aug 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। বৃহস্পতিবার দুপুরে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। চিকিৎসকরা জানিয়েছেন, সন্তান ও মা সুস্থ রয়েছেন। নবজাতকের ওজন ২.৯ কেজি। জানা গিয়েছে, নুসরতকে ওটিতে নিয়ে যাওয়ার সময় পাশে ছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। 

Advertisement

পার্ক স্ট্রিটের এই বেসরকারি হাসপাতালেই জন্ম নিয়েছে নুসরতের সন্তান।

নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার পুরো জার্নিটা মোটেও সহজ ছিল না। বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তাঁর মাতৃত্বকালীন সময়। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরত। প্রতিটা মুহূর্ত নিজেকে ভাল, খুশি রাখার চেষ্টা করে গিয়েছেন তিনি। সমালোচনার উত্তর দেননি। উলটে, তিনি যে নিজের মতো করে বাঁচার শপথ নিয়ে ফেলেছেন তার ইঙ্গিত দিয়েছেন সোশ্যাল মিডিয়ায় (Social Media)। নানা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আর এখন তো স্বপ্নপূরণ। যার জন্য অধীর অপেক্ষায় বসে ছিলেন নুসরত, সেই ফুটফুটে পুত্র সন্তান তাঁর কোলে।

মা হওয়ার আগে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন নুসরত। নিন্দুকদের কথায়, এই ট্রিপেও নুসরতের সঙ্গে ছিলেন যশ দাশগুপ্ত।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে তুরস্কে বিয়ে করেন নুসরত জাহান। সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন নুসরত। ২০২০ সালে লকডাউনের সময় নিখিল-নুসরতের প্রেম, আদরের ভিডিও, ছবি শেয়ার হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। আপাতদৃষ্টিতে নিখিল-নুসরতের দাম্পত্য ছিল সুখেরই। তবে ভুল ভাঙে বছর কাটতেই। হঠাৎ করেই শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরত রয়েছেন আলাদা। এমনকী, নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি। নুসরতের জীবনে শুরু হয় নতুন ঝড়।

তুরস্কতে নুসরত-নিখিলের বিয়ে।

[আরও পড়ুন: নুসরতের সঙ্গে সম্পর্কের ফাটল আরও প্রকট! পোস্টে ইঙ্গিতপূর্ণ বার্তা দিলেন নিখিল জৈন]

অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরত জাহান।

তবে বিতর্কের শেষ এখানেই নয়, নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার কয়েক মাস আগে থেকেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে পড়ে নুসরতের। গুঞ্জন শুরু হয়, যশের সঙ্গে প্রণয়ঘটিত সম্পর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা হন নুসরত। এদিকে নিখিল নিজেই জানান, নুসরতের (Nusrat Jahan) গর্ভের সন্তান তাঁর নয়। নিন্দুকরা অবশ্য মনে করেন নুসরতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। এই নিয়ে শোরগোল পড়ে যায় নেটপাড়ায়। তবে প্রেম, সন্তান নিয়ে একটিবারও মুখ খোলেননি নুসরত জাহান। নুসরত প্রসঙ্গে কিছুই বলতে চাননি যশ দাশগুপ্তও। তবে নুসরত-যশের সম্পর্ক যে শুধু বন্ধুত্বেরই নয়, তাঁর ইঙ্গিত নিজেরাই বার বার সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ‘যশরত’।

 

[আরও পড়ুন: যশ-নুসরত কি একসঙ্গে থাকছেন? সানগ্লাস চোখে অভিনেত্রীর নয়া ছবি ঘিরে তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement