Advertisement

দর্শকদের সঙ্গে দেখা করতে বাধা, নন্দনে ঢুকতে পারলেন না অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও পরিচালক অতনু ঘোষ

04:43 PM Aug 23, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মু্ক্তি পেয়েছে পরিচালক অতনু ঘোষের (Atanu Ghosh) নতুন ছবি ‘বিনিসুতোয়’ (Binisutoy)। এই ছবির জন্য ইতিমধ্যেই সমালোচকদের কাছ থেকে প্রশংসা কুড়িয়ে নিয়েছেন পরিচালক অতনু। প্রশংসা পেয়েছেন ছবির অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) ও জয়া আহসান (Jaya ahsan)। এমনকী, নন্দনে রবিবার নাকি হাউজফুলও ছিল ‘বিনিসুতোয়’। এতগুলো ভাল খবর সত্ত্বেও, ফেসবুকে এক দুঃখজনক ঘটনার কথা জানালেন অভিনেতা ঋত্বিক ও ছবির পরিচালক অতনু ঘোষ। সোশ্যাল মিডিয়ায় দু’জনেই জানিয়েছেন, নন্দনে তাঁদের ঢুকতে দেওয়া হয়নি!

Advertisement

অতনু ঘোষের ‘বিনিসুতোয়’ ছবিটির ট্রেলার প্রকাশ পাওয়ার পর থেকেই সিনেমা হলে এই ছবিটি নিয়ে দুঃখজনক ঘটনার কথা জানালেন অভিনেতা ঋত্বিক ও ছবির পরিচালক অতনু ঘোষ।ছবিতে ঋত্বিক-জয়ার জুটি যে কামাল দেখাবে, তা আগে থেকেই বোঝা গিয়েছিল। এমনকী, ইতিমধ্যেই বহু দর্শক ছবিটি দেখে বিনিসুতোয় বুঁদ হয়ে রয়েছেন। আর তাই তো দর্শকদের সঙ্গে ব্যক্তিগতভাবে দেখা করার জন্যই সিনেমা হলে পৌঁছন ঋত্বিক, অতনু ও সঙ্গীত পরিচালক দেবজ্যোতি মিশ্র। তবে ঋত্বিকরা দর্শকদের সঙ্গে দেখা করতে পারেন না। সোশ্যাল মিডিয়ায় ঋত্বিক ও অতনু লেখেন, নানা কারণ দেখিয়ে তাঁদের কিছুতেই হলে ঢুকতে দেওয়া হয়নি।

বিনিসুতোয় ছবির পোস্টার।

ফেসবুকে ঋত্বিক লিখলেন, ‘দুঃখিত। আজ নন্দনে (Nandan) ঠিক পৌঁছেও আপনাদের সঙ্গে সেভাবে দেখা করতে পারলাম কই!

Advertising
Advertising

[আরও পড়ুন:Binisutoy Movie Review: ঋত্বিক-জয়া জুটির এ ছবি স্বপ্ন আর বাস্তবের পার্থক্য বোঝায়]

বিনি সুতোয় ছবির দৃশ্য।

কোভিড স্বাস্থ্যবিধির কারণে নন্দনে প্রবেশ নিয়ন্ত্রিত। কিন্তু গেটে দায়িত্বপ্রাপ্ত জনৈক মুখার্জি (আমি ওনার নাম জানি,তবে অযথা ওনাকে বিখ্যাত করবো না তাই নাম নিলাম না) এই কাজের উপযুক্ত কিনা জানি না, কিন্তু অতি অভদ্র তা দেখতেই পেলাম।কী সব নিয়ম উল্লেখ করে, আমাদের কয়েকজনকে নন্দনে ঢুকতে দিলেন না, আর পুরোটাই উনি যাকে বলে পুলিশি রোয়াবেই বোঝালেন। অথচ আমাদেরই ছবি চলছে, আমরা দর্শকের সঙ্গে একটু কথাই বলতে গিয়েছিলাম। পরে একাডেমির সামনে আপনাদের কয়েকজনের সঙ্গে কথা হয়েছে। উনি নিশ্চয়ই একদিন ডিউটির পাশাপাশি নন্দন এর গেটে দাড়ানোর মত ভদ্রতাটুকু শিখে নেবেন। ইতিমধ্যে আজ নন্দন এ বিনিসুতোয় হাউজফুল ছিল।’

ফেসবুকে লিখলেন পরিচালক অতনু ঘোষও, ‘সুসংবাদ। ‘বিনিসুতোয়’ নন্দনে হাউসফুল। আজ আমি, ঋত্বিক চক্রবর্তী, দেবজ্যোতি মিশ্র, নন্দনে থাকবো বলে পোস্ট দিয়েছিলাম। যাঁরা শো শেষ হওয়ার পর আমাদের খোঁজ করেছেন, তাঁদের কাছে মাফ চাইছি। তিনজনেই যথাসময়ে পৌঁছই। কিন্তু নন্দনের গেটে জনৈক মূখার্জীবাবুর নেতৃত্বে সিকিউরিটির দল ভেতরে ঢুকে দর্শকদের সঙ্গে কথা বলার ব্যাপারে নানান নিয়মবিধির প্রসঙ্গ তুলে বাধা দেন। আমরা বেরিয়ে আসতে বাধ্য হই।’

পরিচালক অতনু ঘোষ।

 

করোনা আবহে বহুদিন পর সিনেমা হল খুলেছে। একে একে মুক্তি পাচ্ছে বলিউড, টলিউডের ছবি। দর্শকরা ধীরে ধীরে প্রেক্ষাগৃহে যাচ্ছেন সিনেমা দেখতে। এরকমই এক সময়ে প্রায় নিজের দায়িত্বেই শুধুমাত্র নন্দনের একটি শোতে বিনিসুতোয় দেখানোর বন্দোবস্ত করেন অতনু ঘোষ। সোশ্যাল মিডিয়ায় দর্শকদের এই ছবি দেখতে আমন্ত্রণও জানান। এরকম এক ঘটনার সম্মুখীন হবেন অতনু ও ঋত্বিক তা ভাবতেও পারছে না।

[আরও পড়ুন:কনের সাজে তনুশ্রী চক্রবর্তী, রাজনীতি ছেড়েই কি বিয়ের পিঁড়িতে?]

Advertisement
Next