shono
Advertisement

খোলামেলা পোশাকে মালদ্বীপে শ্রাবন্তীর উল্লাস, সঙ্গী কে?

মনের সুখে প্রিয় পানীয়ের গ্লাসে চুমুক দিয়েছেন অভিনেত্রী।
Posted: 06:27 PM Aug 23, 2021Updated: 08:21 PM Aug 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খোশমেজাজে রয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। থাকবেন নাইবা কেন? ফুরফুরে মেজাজে মালদ্বীপে (Maldives) ছুটি কাটাচ্ছেন যে! সঙ্গে আবার রয়েছে প্রিয় ঝিনুক আর তাঁর প্রেমিকা দামিনী ঘোষ (Damini Ghosh)। 

Advertisement

মালদ্বীপে গিয়েই একেবারে হট অবতারে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন শ্রাবন্তী। ছোট পোশাকে মহানন্দে চুমুক দিয়েছেন প্রিয় পানীয়র গ্লাসে। সেই ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, “হাসির মধ্যেই ছুটির সমস্ত আনন্দ।”

শ্রাবন্তীপুত্র ঝিনুক ওরফে অভিমন্যুর (Abhimanyu Chatterjee) সঙ্গে দামিনীর সম্পর্কের খবর নতুন নয়। সোশ্যাল মিডিয়ায় দু’জনের ভালবাসার নানা মুহূর্ত রয়েছে। কিছুদিন আগেই ICSE পরীক্ষায় সাফল্য পেয়েছেন অভিমন্যু। সম্ভবত সেই সাফল্য উদযাপন করতেই ছেলে ও হবু বউমাকে নিয়ে মালদ্বীপে গিয়েছেন অভিনেত্রী। অভিমন্যু ও দামিনীও মালদ্বীপের ছবি-ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

[আরও পড়ুন: Salman Khan’কে বিমানবন্দরের গেটে আটকানোর পরই বিপাকে CISF জওয়ান, বাজেয়াপ্ত মোবাইল

কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। তাঁর ও রাজীবের ছেলে অভিমন্যু। ডাক নাম ঝিনুক। অভিনেত্রীর বিবাহিত জীবনের টানাপোড়েন একাধিকবার সংবাদের শিরোনামে উঠে এসেছে। রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে মন দিয়েছিলেন শ্রাবন্তী। সে সম্পর্ক ভাঙার পর আবার গুরুদ্বারে গিয়ে রোশন সিংকে (Roshan Singh) বিয়ে করেন। সেই সম্পর্কও টেকেনি। এখন একই আবাসনে থাকা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। টলিপাড়ায় জোর গুঞ্জন, মালদ্বীপের এই ছুটিতে শ্রাবন্তীর সঙ্গেই রয়েছেন অভিরূপ।

কিছুদিন আগেই নাকি অভিরূপের জন্মদিনে তাঁকে হীরের আংটি উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।এর মধ্যেই আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন। তবে শোনা যাচ্ছে, অতীতের ছায়া আর নিজের ভবিষ্যতের পথে পড়তে দিতে চান না টলিউড তারকা। 

[আরও পড়ুন: দর্শকদের সঙ্গে দেখা করতে বাধা, নন্দনে ঢুকতে পারলেন না অভিনেতা ঋত্বিক চক্রবর্তী ও পরিচালক অতনু ঘোষ

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement