shono
Advertisement

শুটিং ফ্লোরে গুরুতর আহত Priyanka Chopra, ক্ষতবিক্ষত অভিনেত্রীর কপাল!

প্রিয়াঙ্কার ক্ষতবিক্ষত ছবি দেখে শোরগোল নেটপাড়ায়।
Posted: 03:53 PM Aug 28, 2021Updated: 04:03 PM Aug 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংরেজি সিরিজের শুটিং করতে গিয়ে গুরুতর আহত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। হলিউড (Hollywood) ছবির পরিচালক অ্যান্টনি এবং জো রুসোর ওয়েব সিরিজ সিটাডেল-এর শুটিং ফ্লোরেই ঘটল এই ঘটনা। প্রিয়াঙ্কা নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাঁর আহত হওয়ার ছবি।

Advertisement

প্রিয়াঙ্কা ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। একটিতে দেখা গিয়েছে, তাঁর গালে ক্ষত চিহ্ন। আর অন্যটিতে দেখা গিয়েছে, চোখের ঠিক উপরে কপাল একেবারে রক্তাক্ত। প্রিয়াঙ্কার এই ছবি দেখে এক নেটিজেন প্রশ্ন করেন, এই ক্ষত কি সিরিজের জন্য মেকআপ, নাকি সত্যি? নেটিজেনের এই প্রশ্নের উত্তরে প্রিয়াঙ্কা জানিয়েছেন, গালের ক্ষতটি মেকআপ হলেও, কপালের আঘাতটা একেবারেই সত্যি। তবে কীভাবে প্রিয়াঙ্কার এরকম চোট লাগে তা নিয়ে কিছু জানাতে চাননি প্রিয়াঙ্কা। এর আগেও ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা শেয়ার করেছিলেন এই সিরিজের শুটিং ফ্লোর থেকে একটি ছবি। সেখানে দেখা গিয়েছিল, কাদা মাখা অবস্থায় গাড়িতে বসে আছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: নেটদুনিয়া কাঁপাচ্ছে সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’, মিষ্টি গায়িকা ইয়োহানির সঙ্গে পরিচয় সেরে নিন]

এই ইংরেজি ওয়েব সিরিজে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে গুপ্তচরের ভূমিকায়। এই সিরিজ থেকেই ওটিটিতে পা রাখছেন প্রিয়াঙ্কা। কয়েক দিন আগেই খবরে এসেছে আলিয়া ভাট, ক্যাটরিনার সঙ্গে ফারহান আখতারের নতুন ছবিতে ‘জি লে জারা’ অভিনয় করতে চলেছেন প্রিয়াঙ্কা। এই তিন নায়িকা একসঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সিনেপ্রেমীরা বলছেন, ফারহান হয়তো এই তিন অভিনেত্রীকে নিয়ে ‘দিল চাহতা হ্যায়’ ছবির ফিমেল ভার্সান।

প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম স্টোরি।

তবে শুধু বলিউডে নয়, হলিউডেও বেশ কয়েকটি প্রোজেক্ট হাতের মুঠোয় নিয়ে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। জানা গিয়েছে, হলিউড অভিনেতা কিয়ানো ডিভসের নতুন ছবি ‘দ্য ম্যাটরিক্স ছবির সিক্যুয়েলে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। এমনকী, হলিউডের নতুন ছবি ‘টেক্সট ফর ইউ’তে মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

এই তিন সুন্দরীকে দেখা যাবে ফারহান আখতারের নতুন ছবি জি লে জারা-তে।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা না পড়েই মা হলেন নুসরত, অভিনেত্রীকে কুর্নিশ শ্রীলেখার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement