shono
Advertisement

ঠান্ডা পানীয়ে মাদক মিশিয়ে পর্ন ভিডিও শুট করা হয়েছে, বিস্ফোরক প্রাক্তন মিস ইন্ডিয়া

গ্ল্যামার দুনিয়ার স্বপ্নে বুঁদ হয়ে মুম্বইয়ে গিয়েছিলেন পরী পাসওয়ান।
Posted: 03:57 PM Aug 31, 2021Updated: 05:21 PM Aug 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোল্ড ড্রিঙ্কসে মাদক মিশিয়ে অজ্ঞান করে তাঁর পর্ন ভিডিও শুট করা হয়েছিল। এমনই বিস্ফোরক অভিযোগ প্রাক্তন মিস ইন্ডিয়া ইউনিভার্স পরী পাসওয়ানের। ধানবাদের বাসিন্দা পরী। গ্ল্যামার দুনিয়ার স্বপ্নে বুঁদ হয়ে মুম্বইয়ে গিয়েছিলেন। সেখানেই তাঁর সঙ্গে এই ঘটনা ঘটে বলে অভিযোগ।

Advertisement

২০১৯ সালে মিস ইন্ডিয়া ইউনিভার্স (Miss India Universe) হয়েছিলেন পরী। তারপরই নীরজ পাসওয়ান (Neeraj Paswan) নামের একজনকে বিয়ে করেন। অল্প কয়েকদিনেই সংসারে অশান্তি শুরু হয়ে যায়। শ্বশুরবাড়ির বিরুদ্ধে ঘরোয়া হিংসার অভিযোগ দায়ের করেন পরী। তাঁর অভিযোগের ভিত্তিতে নীরজকে গ্রেপ্তার করে পুলিশ।

নীরজের গ্রেপ্তারির পরই পরীর বিরুদ্ধে সোচ্চার হন তাঁর পরিবারের সদস্যরা। নীরজের দাদা চন্দন নিজের ভাইয়ের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন। তিনি উলটে পরীর বিরুদ্ধে পর্ন ফিল্মে অভিনয় করার অভিযোগ আনেন। জানান, পরীর আগে দু’বার বিয়ে হয়েছিল। আর তাঁর ১২ বছরের এক সন্তানও রয়েছে। এবার মিস ইন্ডিয়া ইউনিভার্স তাঁর ভাইয়ের জীবন নষ্ট করার চেষ্টা করছেন বলেও অভিযোগ নীরজের দাদার।

[আরও পড়ুন: KBC 13: অমিতাভের সঙ্গে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ খেলার ‘শাস্তি’! মাইনে বাড়বে না রেলকর্মীর]

এই অভিযোগের জবাব দিতে গিয়েই পরী জানান, মুম্বইয়ে প্রতারণার শিকার হয়েছিলেন তিনি। কাজের জন্য এক প্রযোজনা সংস্থার অফিসে ডাকা হয়েছিল। সেখানে কোল্ড ড্রিঙ্কসের সঙ্গে মাদক মিশিয়ে তাঁকে খাওয়ানো হয়েছিল। আর তা খেয়ে বেহুঁশ হয়ে গিয়েছিলেন পরী। সেই সময় তাঁর পর্ন ভিডিও শুট করা হয়। যা নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। সেই সময় নাকি মুম্বইয়ের এক থানায় অভিযোগ দায়ের করেছিলেন পরী পাসওয়ান। তবে তাতে বিশেষ লাভ হয়নি বলেই খবর।

উল্লেখ্য, কিছুদিন আগেই পর্ন ফিল্ম কাণ্ডে রাজ কুন্দ্রার (Raj Kundra) নাম জড়িয়েছিল। তা নিয়ে গোটা দেশে বিস্তর হইচই হয়েছিল। ১৯ জুলই শিল্পা শেট্টির স্বামীকে গ্রেপ্তার করা হয়েছিল। পরে তিনি জামিনে মুক্তি পান। তবে কুন্দ্রা কাণ্ডের সঙ্গে পরী পাসওয়ানের অভিযোগের কোনও যোগসূত্র আছে কিনা, সে সম্পর্কে এখনও নিশ্চিত কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: লখনউয়ে তৈরি হবে ব্রহ্মস মিসাইল, কাজ পাবে ৫ হাজার মানুষ, ঘোষণা রাজনাথের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement