shono
Advertisement

গান্ধী পরিবারকে নিয়ে আপত্তিকর মন্তব্য, অভিনেত্রী পায়েল রোহতগির নামে দায়ের FIR

গান্ধী পরিবারকে নিয়ে ঠিক কী বলেছেন পায়েল?
Posted: 04:47 PM Sep 01, 2021Updated: 04:47 PM Sep 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে থাকাটা একেবারে যেন জলভাত করে নিয়েছেন বলিউড অভিনেত্রী পায়েল রোহতগি (Payal Rohatgi)। এই তো সবে রাজ কুন্দ্রার পর্ন ছবি তৈরির কাণ্ডে বারবার মুখ খুলে, নানা মন্তব্য করে, খবরে নিজেকে রোজই নিয়ে আসছিলেন পায়েল। এমনকী, এসব নিয়ে আরেক অভিনেত্রী শার্লিন চোপড়া, পুমন পান্ডের সঙ্গেও বিবাদে জড়িয়ে পড়েন পায়েল। আপাতত, রাজ কুন্দ্রা (Raj kundra) কাণ্ড থিতিয়েছে। কিন্তু তা বলে পায়েল কিন্তু একেবারেই চুপ করে বসে নেই। বরং নতুন বিতর্কে তুলতে এবার পায়েল বেছে নিলেন গান্ধী পরিবারকে!

Advertisement

খবরটা হল, এবার জওহরলাল নেহরু, মহাত্মা গান্ধী এবং রাজীব গান্ধীকে নিয়ে আপত্তিজনক মন্তব্য করে ফেললেন অভিনেত্রী পায়েল রোহতগি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে পায়েল গান্ধী পরিবারকে নিয়ে কুরুচিকর মন্তব্য করায় পায়েলের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। মহারাষ্ট্রের পুণের একটি থানায় অভিযোগ দায়ের করা হয় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর বিরুদ্ধে। বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩-র এ, ৫০০, ৫০৫-র ২ এবং ৩৪ ধারায় দায়ের করা হয় অভিযোগ। জানা গিয়েছে, পুণে সিটি কংগ্রেস কমিটির তরফেই এই পায়েলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়াকে টক্কর দিতে ফের হলিউডে Deepika Padukone!]

সোশ্যাল মিডিয়াতে পায়েল সম্প্রতি একটি ভিডিও আপলোড করেন। যেখানে হঠাৎই তিনি তিল তালাক প্রসঙ্গে টেনে নিয়ে আসেন গান্ধী পরিবারের কথা। এই ভিডিওতে পায়েল বলেছেন, কংগ্রেস তিন তালাকের বিরুদ্ধে তার কারণ, মোতিলাল নেহরুর পাঁচজন স্ত্রী ছিল। আর মোতিলাল, জওহরলাল নেহরুর সৎ বাবা ছিলেন। পায়েল একথা বলতে গিয়ে তুলে আনেন লেখক এডিনা রামকৃষ্ণের লেখা বায়োগ্রাফির কথা।

তবে এরকম অভিযোগ পায়েলের বিরুদ্ধে আগেও এসেছে। পায়েল তাঁর আবাসনের চেয়ারপার্সনকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেপ্তারও হয়েছিলেন অভিনেত্রী পায়েল রোহতগি।

মিস ইন্ডিয়া প্রতিযোগিতার মাধ্যমে গ্ল্যামার দুনিয়ায় আসেন পায়েল। তারপর একাধিক বিজ্ঞাপনে কাজ করেন। ২০০২ সালে ‘ইয়ে কেয়া হো রাহা হ্যায়?’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন। তারপর থেকে অনেক ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন। রিয়ালিটি শো ‘বিগ বস’-এর দ্বিতীয় সিজনের প্রতিযোগী ছিলেন পায়েল। পরে একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন।

[আরও পড়ুন: Raj Kundra Case: সন্তানদের সঙ্গে নিয়ে স্বামীর ঘর ছাড়ছেন Shilpa Shetty!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement