shono
Advertisement

মৃত্যুর কারণ ঠিক কী? সামনে এল সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট!

সোশ্যাল মিডিয়ায় 'জাস্টিস ফর সিদ্ধার্থ' নামে একটি পেজ খুলেছে নেটিজেনরা।
Posted: 12:26 PM Sep 03, 2021Updated: 04:19 PM Sep 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) আকস্মিক মৃত্যু নিয়ে গতকাল থেকেই ধোঁয়াশা ছিল। অভিনেতার মৃত্যুর খবর পেতেই সিদ্ধার্থের অনুরাগীরা একদিকে যেমন শোকাহত ছিল, অন্যদিকে তাঁর মৃত্যু স্বাভাবিক কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকে। নেটিজেনদের একাংশ সুশান্ত সিং রাজপুতের (Shushant Singh Rajput) মৃত্যুর সঙ্গে সিদ্ধার্থের প্রয়াণের মিল খুঁজে পাচ্ছেন।

Advertisement

বুধরাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতা সিদ্ধার্থর। তবে চিকিৎসকরা প্রাথমিকভাবে একথা জানালেও, অভিনেতার হঠাৎ মৃত্যুর পিছনে আর কোনও কারণ থাকতে পারে কিনা, তা জানার জন্য ময়নাতদন্তের রিপোর্টের জন্যই অপেক্ষায় ছিলেন। অবশেষে বৃহস্পতিবার রাতে ভিসেরা রিপোর্ট সামনে আসার পর জানা যায়, অভিনেতার শরীরে কোনওরকম আঘাতের চিহ্ন নেই। এই রিপোর্ট অনুযায়ী, সিদ্ধার্থ শুক্লার মৃত্যু একেবারেই স্বাভাবিক বলে মনে করা হয়েছে। তবে চিকিৎসকরা ময়নাতদন্তের ফাইনাল রিপোর্টের অপেক্ষাতেই রয়েছেন।

[আরও পড়ুন: প্রিয় সিদ্ধার্থের প্রয়াণের খবর পেয়ে অসুস্থ প্রেমিকা শেহনাজ, শুটিং ছেড়ে বেরিয়ে যান অভিনেত্রী]

সূত্রের খবর অনুযায়ী, বুধবার রাত ৩টে নাগাদ হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। শরীর খারাপ লাগায় মাকেও ডাকেন। মা এক গ্লাস জল খাওয়ানোর চেষ্টা করেন ছেলেকে। কিন্তু ততক্ষণে অভিনেতার শরীর অসাড়। কিছু বুঝতে না পেরে, সিদ্ধার্থের মা ডাকেন অভিনেতার দুই বোনকে। মাঝ রাতেই বাড়িতে আসেন পারিবারিক ডাক্তার। চিকিৎসকের পরামর্শে, অভিনেতাকে নিয়ে যাওয়া হয় মুম্বইয়ের কুপার হাসপাতালে। সেখানে নিয়ে যাওয়ার পরে অভিনেতাকে মৃত বলে ঘোষণা করা হয়। অভিনেতার প্রয়াণের পর অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

বিগবস জেতার পর সিদ্ধার্থ শুক্লা।

 

‘বালিকা বধূ’ (Balika Vadhu), ‘দিল সে দিল তক’ (Dil Se Dil Tak) ধারাবাহিক থেকে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে যান সিদ্ধার্থ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। ‘ফিয়ার ফ্যাক্টর'(Fear Factor) ‘ঝলক দিখলা যা’ (Jhalak Dikhla Ja) শোয়ে অংশ নিয়ে জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছিলেন সিদ্ধার্থ। কয়েক মাস আগে শেহনাজ গিলের সঙ্গে ‘সোনা সোনা’ ভিডিও অ্যালবামে দেখা গিয়েছিল তাঁকে। এমনকী, বলিউডের জনপ্রিয় ছবি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’তে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানের সঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থকে।

[আরও পড়ুন: মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement