Advertisement

মালদ্বীপের সৈকতে সানি লিওনির দিকে এগিয়ে এল ‘দুষ্টু’ম্যাকাও, তারপর…

04:47 PM Sep 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিষ্টি দেখতে ম্যাকাও যে এত্ত ‘দুষ্টু’ হতে পারে, তা এক্কেবারে ভাবতে পারেননি সানি লিওনি (Sunny Leone)। মালদ্বীপের (Maldives) সৈকতে সুন্দর ম্যাকাও পাখিটিকে দেখেই কাছে টেনে নেন অভিনেত্রী। সাধ করে তাকে আবার বসতে দেন কাঁধে। তারপরই বিপত্তি! ছোট্ট প্রাণীর উৎপাতে বেশ নাজেহাল হতে হয় বলিউডের সুন্দরীকে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিজের দুর্দশার কাহিনি জানিয়েছেন সানি।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

স্বামী সন্তানদের নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সানি। সেখানকার ছবি ও ভিডিওতে ভরে গিয়েছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল। একটি পোস্টে নিজের ও ম্যাকাওয়ের একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির এই সিরিজের প্রথম কয়েকটিতে বেশ মজা করেই মাক্যাও (Macaw) পাখির সঙ্গে পোজ দিয়েছেন সানি। তবে পরের ছবিগুলোতেই তাঁর মুখের অভিব্যক্তি পালটাতে থাকে।

কী এমন করেছিল ম্যাকাও? সানির সাধের রোদচশমাটি কেড়ে নেওয়ার চেষ্টা করেছিল সে। আর তার হাত থেকে নিজের চশমাটি বাঁচাতে বেশ বেগ পেতে হয়েছিল বলিউডের ‘বেবি ডলকে’।

[আরও পড়ুন: শিলাদিত্য মৌলিকের ছবিতে জুটি বাঁধছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা? মুখ খুললেন খোদ পরিচালক]

শেষে পাখির কেয়ারটেকারকে এসে পরিস্থিতি সামাল দিতে হয়। তিনি এসে ম্যাকাওকে সরিয়ে নিয়ে যান। আবার রোদচশমা পরে পোজ দেন সানি।

ছবিগুলির ক্যাপশনে মজা করে অভিনেত্রী লেখেন, “দ্বীপের প্রাণীদের সংরক্ষণের এলাকা। দুষ্টু ম্যাকাও! যতক্ষণ না আমার চশমা কেড়ে নেওয়ার চেষ্টা করছিল, ততক্ষণই ভাল লাগছিল।”

কিছুদিন আগেই স্টার জলসার রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সানি।  বর্ষীয়ান অভিনেত্রী হেলেন এবং বলিউডের পরিচালক তথা কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজাও ছিলেন সেই এপিসোডে।  শোয়ের বিচারক দেবের (Dev) সঙ্গে নাচতেও দেখা যায় সানিকে।  বাংলার রিয়ালিটি শোয়ে যোগ দিতে পারা তাঁর কাছে কতটা সম্মানের সোশ্যাল মিডিয়ায় তা জানিয়েছিলেন সানি। 

[আরও পড়ুন: Sidharth Shukla Death: প্রিয় তারকা সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় অনুরাগী]

Advertisement
Next