Advertisement

ইস্তানবুলে সলমনের ‘দাবাংগিরি’, তুরস্কের মন্ত্রীর সঙ্গে ভোজ সারলেন ক্যাটরিনা-সল্লু মিঞা

06:58 PM Sep 04, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের হাতের ব্রেসলেটটা ভারি পছন্দ হয়েছে তুরস্কের পর্যটন মন্ত্রী মেহমেত নুরি এরসয়ের। মন্ত্রী যখন জানতে পারলেন, এটাই নাকি সলমনের লাকি চার্ম, একটু হাত দিয়ে ছুঁয়েও নিলেন। ঠিক তখনও নিজের ‘দাবাং’ স্টাইলে শুভেচ্ছা বিনিময় করে ফেললেন সলমন খান (Salman Khan)। এই ছবিই এখন নেটপাড়ায় দারুণ ভাইরাল।

Advertisement

গপ্পোটা হল, তুরস্কে চলছে সলমন ও ক্যাটরিনার নতুন ছবি টাইগার থ্রি-র (Tiger 3) শুটিং। সে দেশে সলমন পা রাখতেই ফ্যানদের উল্লাস দেখে, রীতিমতো তাক লেগেছে তুরস্ক সরকারের। আর তাই তো সলমনের সঙ্গে যেচে দেখা করতে চাইলেন সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী। শুধুই দেখাই নয়, সলমন ও ক্যাটরিনার সঙ্গে ভোজও সেরেছেন মন্ত্রী। মন্ত্রী সেই ছবি পোস্টও করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে দেখা গিয়েছে, সলমনের থেকে রীতিমতো ‘দাবাংগিরি’র ট্রেনিং নিচ্ছেন তিনি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: ছিলেন Rishi Kapoor, হয়ে গেলেন Paresh Rawal! ‘শর্মাজি’র পোস্টার দেখে আপ্লুত কাপুর পরিবার]

কয়েক মাস আগেই ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে তুরস্কে গিয়েছিলেন আমির খান। শুটিংয়ের ফাঁকে আমির দেখা করেছিলেন তুরস্কের প্রেসিডেন্টের স্ত্রীয়ের সঙ্গে। ভারত বিরোধী রাষ্ট্রপতির স্ত্রীর সঙ্গে খোশগল্পে মাতার জন্য নেট দুনিয়ায় অনেকেই আমির খানকে একহাত নিয়েছিলেন।

মুম্বইয়ে শুটিং শেষ করে আগস্ট মাসের শুরু থেকেই তুরস্কে চলেছে টাইগার থ্রি’র (Tiger 3) শুটিং। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সলমন খান  ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) রসায়ন ফের দেখতে পাবেন দর্শক। ‘টাইগার থ্রি’-তে সলমনের মুখোমুখি এবার ইমরান হাসমি (Emraan Hashmi)। বলিউডের ‘সিরিয়াল কিসার’ তকমা পাওয়া সেই ইমরান হাসমিকেই দীর্ঘ সময়ের পর এবার দেখা যাবে সম্পূর্ণ অন্য অবতারে।

সলমনের ‘রাধে’ ছবি বক্স অফিস খুব একটা সফল নয়। অন্যদিকে ক্যাটরিনার হাতে রয়েছে ‘ফোন ভূত’ ছবি। পাশাপাশি ইমরান হাসমিকে দেখা গিয়েছিল ওয়েব সিরিজ ‘বার্ড অফ ব্লাড’ ও সৌমিক সেনের ‘হোয়াই চিট ইন্ডিয়া’তে। ছবিটি ব্যবসায়িক সাফল্যের মুখ দেখতে পারেনি। এছাড়াও ইমরান হাসমির হাতে রয়েছে সুপারন্যাচরাল থ্রিলার ছবি ‘এজরা’। মালায়লাম ছবির রিমেক এই ছবি।

 

[আরও পড়ুন: Sidharth Shukla Death: প্রিয় তারকা সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় অনুরাগী]

Advertisement
Next