shono
Advertisement

তাজমহলের সামনে বাগদান সারলেন বিদ্যুৎ জামওয়াল! কে এই পাত্রী?

সোশ্যাল মিডিয়ায় অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।
Posted: 07:41 PM Sep 05, 2021Updated: 07:56 PM Sep 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাজমহলের সামনে প্রেমিকার সঙ্গে বাগদান সেরেছেন বলিউডের অ্যাকশন স্টার বিদ্যুৎ জামওয়াল (Vidyut Jammwal)। রবিবার এমনই খবরে সরগরম নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিদ্যুৎ ও তাঁর প্রেমিকা নন্দিতা মাহতানির (Nandita Mahtani) ছবি। যাতে অনেকেরই নজর কেড়েছে নন্দিতার অনামিকার উজ্জ্বল আংটি।

Advertisement

বলিউডের অনেকেই নাকি বিদ্যুৎ ও নন্দিতার সম্পর্কের কথা জানেন। শোনা যায়, বহুদিন ধরেই সম্পর্কে রয়েছেন দু’জনে। আগ্রায় কী কারণে গিয়েছেন, তা এখনও স্পষ্ট নয়। তবে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন, তাজমহলের (Taj Mahal) সামনেই প্রেমিকাকে প্রপোজ করেন বিদ্যুৎ। তাঁর হাতে পরিয়ে দেন ভালবাসার আংটি।

বিদ্যুৎ ও নন্দিতার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যার একটিতে নন্দিতাকে বুকের কাছে টেনে নিয়ে তাজমহলের সামনে পোজ দিয়েছেন বলিউড তারকা। সেই ছবিতেই নন্দিতার অনামিকার উজ্জ্বল আংটিটি স্পষ্ট হয়ে উঠেছে।

[আরও পড়ুন: ‘তেল গেল ফুরাইয়া…’, জনপ্রিয় Manike Mage Hithe নিজের স্টাইলে গেয়ে চমকে দিলেন হিরো আলম]

বিদ্যুৎ ও নন্দিতার এই ছবিতে অনেকেই তাঁদের বাগদানের শুভেচ্ছা জানিয়েছেন। যদিও বিদ্যুতের পক্ষ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও অফিশিয়াল প্রেস রিলিজ দেওয়া হয়নি।

মার্শাল আর্টে দক্ষ বিদ্যুৎ জামওয়াল। কলারিপায়ত্তুতে বিশেষ দক্ষতা রয়েছে তাঁর। তেলুগু ছবি ‘শক্তি’র মাধ্যমে সিনেমা জগতে নিজের সফর শুরু করেন বিদ্যুৎ। তাঁর প্রথম হিন্দি ছবি ‘ফোর্স’। এরপর ‘কমান্ডো’, ‘জংলি’, ‘খুদা হাফিজ’-এর মতো সিনেমার মাধ্যমে বলিউডে অ্যাকশন স্টার হিসেবে নিজের পরিচিতি গড়ে তোলেন। অন্যদিকে ফ্যাশন দুনিয়ায় যথেষ্ট নামডাক রয়েছে নন্দিতার। গত কয়েক বছর ধরে তিনি ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলির (Virat Kohali) স্টাইলিংয়ের দায়িত্ব সামলাচ্ছেন।

[আরও পড়ুন: Teachers Day: করোনায় ফাঁকা ক্লাসরুম, মন খারাপের মাঝে শিক্ষক দিবসে সিধু-অনিন্দ্যর টোটকা ‘স্কুল বাড়ির গান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement