shono
Advertisement

শ্রাবন্তীর ছবি শেয়ার করলেন নিখিল, নুসরতের প্রাক্তনের সঙ্গে কি নতুন সম্পর্কে অভিনেত্রী?

শ্রাবন্তীর সঙ্গে বন্ধুত্ব নিয়ে মুখ খুললেন নিখিল জৈন।
Posted: 03:16 PM Sep 09, 2021Updated: 03:16 PM Sep 09, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে কখন কী ঘটে যায়, তা বোঝা দায়। কখন যে কে বন্ধু, কখন যে কে শত্রু, তা স্পেকুলেশন করার আগেই বদলাতে থাকে সম্পর্ক। এই যেমন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)সঙ্গে দারুণ বন্ধুত্ব শ্রাবন্তীর। নুসরত অন্তঃসত্ত্বা থাকার সময় তাঁর সঙ্গে সময়ও কাটিয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল। নেটিজেনরা এই ছবি দেখে নুসরত ও শ্রাবন্তীর বন্ধুত্ব নিয়ে নানা গুঞ্জনও শুরু করে দিয়েছিল। ঠিক এই সময় নজরে আসে নুসরত জাহানের প্রাক্তন সঙ্গী নিখিল জৈনের ইনস্টাগ্রামের সব ছবিতেই টুকটাক লাইক দিতে শুরু করেছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর এই কাণ্ড দেখে নেটিজেনরাও শুরু করে দেন নানা গুঞ্জন। প্রশ্ন উঠেছিল, তাহলে কি স্বামী রোশন সিংহকে ছেড়ে নিখিলের (Nikhil Jain) দিকে ঝুঁকছেন শ্রাবন্তী?

Advertisement

তবে এসব নিয়ে খুব একটা মুখ খোলেননি শ্রাবন্তী বা নিখিল কেউই। বরং বার বার এই গুঞ্জনকে এড়িয়েই চলেছেন তাঁরা। তবে এবার নিখিল জৈন এমন এক কাণ্ড করে বসলেন, যা দেখে হতবাক সবাই।

বুধবার প্রকাশ্যে সন্তানের বাবার সম্পর্কে স্পষ্ট বক্তব্য জানিয়েছেন নুসরত জাহান। আর এবার নিখিল জৈন ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর ছবি শেয়ার করে গুঞ্জনের মোড় ঘুরিয়ে দিলেন। নেটিজেনরা বলছেন, নিখিলও এবার অল্প অল্প করে শ্রাবন্তীর দিকে ঝুঁকছেন।

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: সন্তানের বাবা কে? মুখ খুললেন Nusrat Jahan]

এক সংবাদমাধ্যমের তরফ থেকে নিখিলকে এই নিয়ে প্রশ্ন করা হলে নিখিল সরাসরি জানান, শ্রাবন্তী অনেক দিন থেকেই আমার ভাল বন্ধু। আমার কোম্পানির পোশাক শ্রাবন্তীর খুব ভাল লাগে। তাই শ্রাবন্তী নিজের ফটোশুটে এটি ব্যবহার করেছে। সেই কারণেই আমি ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রাবন্তীর সেই পোশাক পরা ছবি দিয়েছি।

অন্যদিকে শ্রাবন্তীও এই ফটোশুটে পোশাকের ক্রেডিটে দিয়েছেন নিখিল জৈনের সংস্থার নাম। এমনকী, শ্রাবন্তীর এই ফটোশুটের সময়, যিনি শ্রাবন্তীকে সাজিয়েছেন সেই সন্দীপ ঘোষাল, নুসরত ও নিখিলের ঘনিষ্ঠ বন্ধু। নিখিল ও নুসরতের বিয়েতে তুরস্কতেও গিয়েছিলেন এই সন্দীপ।

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম পোস্ট।

[আরও পড়ুন: ‘মায়ের হাত ধরে বিশ্ব দেখবে ছোট্ট যুবান’, পুরীর সৈকতের ছবি শেয়ার করলেন Raj Chakraborty]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement