নুসরতকে ভুলে মডেলিংয়ে মজলেন নিখিল জৈন

03:32 PM Sep 11, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানকে (Nusrat Jahan) ভুলে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন নিখিল জৈন (Nikhil Jain)। কলকাতার ব্যবসায়ী এবার মজেছেন মডেলিংয়ে। নিজের পোশাক বিপণির জন্য পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। সেই ভিডিও আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

Advertisement

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

পরিবর্তনই আসল খেলা। এই বার্তা দিয়ে নিজের কোম্পানির নতুন পোশাকের সম্ভার প্রকাশ্যে আনছেন নিখিল। তা পরেই ক্যামেরার সামনে দিয়েছেন পোজ। হ্যাশট্যাগে দিয়েছেন নতুন শুরুর বার্তা।

[আরও পড়ুন: এলোমেলো চুল, মুখ ভরতি দাড়ি, অতনু ঘোষের ‘শেষ পাতা’য় নতুন লুকে প্রসেনজিৎ]

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কে বিয়ে করেন নুসরত জাহান। সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন। এরপর নিখিলের সঙ্গে মিলে ‘ইউভ’ নামের পোশাকের কালেকশন লঞ্চ করেছিলেন নুসরত। ঘটা করে তার প্রচার হয়েছিল। নিখিল-নুসরতের পাশে মার্জার সরণিতে হেঁটেছিলেন মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার। সেসব এখন সবই স্মৃতি।

২০২০ সালের পুজোর পর থেকেই নিখিল-নুসরতের সম্পর্কের ভাঙনের কথা শোনা যায়। রটনা এই ক্ষেত্রে ঘটনায় পরিণত হয়। বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। নুসরতের থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নিখিল। নুসরত আবার জানান, তাঁর ও নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। ফলে তাঁদের বিয়ে হয়নি। নিখিলের সঙ্গে তিনি ‘লিভ-ইন’ সম্পর্কে ছিলেন। এর মধ্যেই আবার নুসরতের মা হওয়ার খবর শোনা যায়। নিখিল জানিয়ে দেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এর পরই নুসরতের সন্তানের বাবা হিসেবে অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta) নাম শোনা যায়। আপাতত ছেলেকে নিয়ে ব্যস্ত। আর নিখিল নিজেকে কাজে আর শরীরচর্চায় ব্যস্ত রেখেছেন।

[আরও পড়ুন: রাজনীতিতে যোগ দিতে চলেছেন Kangana Ranaut! অভিনেত্রীর মন্তব্যে জোরাল জল্পনা]

Advertisement
Next